• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৪:১৯
  • ৫৮ বার দেখা হয়েছে

গাইবান্ধা জেলা ফুটবল এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির ১ম সভা 

গাইবান্ধা জেলা ফুটবল এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির ১ম সভা 

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধা জেলা ফুটবল এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির ১ম সভা অদ্য ১১ মে বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা ক্রীড়া সংস্থার সভা কক্ষে উঋঅ এর সভাপতি গোলাম মারুফ মনার সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়। 

সভায় বিষয় ভিত্তিক আলোচনা করেন সহ সভাপতি সরওয়ার হোসেন শাহিন, মোস্তাক আহম্মদ রঞ্জু, কোষাধ্যক্ষ মিজানুর রহমান জুয়েল, সদস্য ও জেলা ক্রীড়া  সংস্থার সাধারণ সম্পাদক শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান, রেজাউন্নবী রাজু, বেনজীর আহমেদ, রুহুল আমিন, বাপ্পী দাস, খান মোঃ সাঈদ হোসেন জসিম। সভায় নিম্নলিখিত সিদ্ধান্ত সমুহ গৃহীত হয়।  
১। মো: আরমান হোসেনকে সাধারণ সম্পাদক ও প্রদীপ সরকার বটুকে যুগ্ম সাধারণ সম্পাদক করে আগামী ৪ বছরের জন্য মনোনিত করা হয়। ২। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে জেএফএ অ-১২ বালিকা জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২৩ এ গাইবান্ধা  জেলা দল গঠন ও অংশগ্রহণে কোচ ম্যানেজারের দায়ীত্ব প্রদান করা হয়। বাপ্পী দাস ম্যানেজার, সুরুজ হক লিটন কোচ ও হাবিবা সহকারী কোচ। দলটি গাইবান্ধার ঐতিহ্যবাহী বেসরকারি সামাজিক সংগঠন ঝকঝ ফাউ-েশনের পৃষ্টপোষকতায় পরিচালিত হবে। ৩। আগামী জুলাই ২০২৩ জেএফএ  অ-১৪ বালিকা প্রতিযোগীতায় অংশগ্রহন ও আঞ্চলিক ভেন্যু গাইবান্ধায় নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয় ৪। স্কুল ফুটবল ও একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয় ৫। উপজেলা ফুটবল এসোসিয়েশন গঠনে শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনকে দায়ীত্ব প্রদান করা হয়। ৬। সাবেক কৃতি ফুটবলার  ইব্রাহীম মারাত্বক দুর্ঘটনায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তার সুস্হতা কামনা করা হয় ও চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়