• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৬-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:০৬
  • ৮৭ বার দেখা হয়েছে

গাইবান্ধা উদীচী’র সদস্য বিপ্লবী সাহা মনা স্মরণে শোকসভা অন্তরে নিরন্তর তুমি

গাইবান্ধা উদীচী’র সদস্য বিপ্লবী সাহা মনা স্মরণে শোকসভা অন্তরে নিরন্তর তুমি

নিজস্ব প্রতিবেদক ►

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, গাইবান্ধা জেলা সংসদের সম্পাদকমন্ডলীর প্রাক্তন সদস্য বিপ্লবী সাহা মনা গত ৪ জুন অকালে প্রয়াত হন। তাঁর স্মরণে সংগঠনটি গত সোমবার নিজ কার্যালয়ে ‘অন্তরে নিরন্তর তুমি’ শিরোনামে শোকসভার আয়োজন করে।

শোকসভায় উপস্থিত বিপ্লবী সাহা মনার পরিবারের পক্ষ থেকে তাঁর বড় ভাই বিশিষ্ট সাংবাদিক ডিবিসি নিউজের সম্পাদক প্রণব সাহা লিটন উপস্থিত ছিলেন। সংগঠনের জেলা সভাপতি অধ্যাপক জহুরুল কাইয়ুমের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন, রাজনৈতিক ব্যক্তিত্ব ওয়াজিউর রহমান রাফেল, মিহির ঘোষ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রমতোষ সাহা, দেবাশীষ দাস দেবু, চুনি ইসলাম, গৌতমাশিস গুহ সরকার, শিরিন আক্তার।

প্রণব সাহা লিটন বাষ্পরুদ্ধ কন্ঠে বলেন, বড় ভাই হিসাবে পরিবারের দায়িত্ব কর্তব্য পালন যদি হয় ছোট বোনকে দাহ করা তবে এমন দুর্ভাগ্য যেন কারো না হয়। কর্মস্থল ঢাকা থেকে গাইবান্ধায় এসেছি শুধু মাকে জড়িয়ে ধরে কাঁদবার জন্য। মনাকে স্মরণ করায় উদীচীর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভায় বক্তারা বলেন, বিপ্লবী সাহা মনা একজন সদাহাস্য, প্রাণ প্রাচুর্যে ভরপুর মানুষ ছিলেন। তার সাংগঠনিক দক্ষতা দিয়ে তিনি উদীচীর জন্য কাজ করেছেন। অসহায়, অসুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাঁর এই বৈশিষ্ট্য উদীচীর প্রতিটি সদস্য ধারণ করবেন- এমন আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়