• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-৫-২০২৩, সময়ঃ সকাল ০৮:২০
  • ৮৮ বার দেখা হয়েছে

এটাই আমার জীবনের শেষ রিল’ বলার পরের দিনই মরদেহ উদ্ধার

 এটাই আমার জীবনের শেষ রিল’ বলার পরের দিনই মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক ►

নিজের শয়নকক্ষ থেকে ভারতের ফ্যাশন ডিজাইনার মুসকান নারাংয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে মোরদাবাদে নিজের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আত্মঘাতী হওয়ার এক দিন আগেই নিজের ইনস্টাগ্রামে একটি রিলস ভিডিও আপলোড করেছিলেন মুসকান।  তাতে তাকে বলতে শোনা যায়, ‘এটাই হয়তো আমার জীবনের শেষ রিল। এর পরে আপনারা আমাকে আর দেখতে পাবেন না। সবাই বলে, জীবনে কোনো সমস্যা হলে সবাইকে সেই সমস্যা খুলে বলো। সমাধান হয়ে যাবে। আমিও আমার জীবনের সমস্যা খুলে বলেছিলাম। কিন্তু পরিবারের সদস্য, বন্ধুবান্ধব-কাউকে কিছু বোঝাতে পারিনি।’

ওই ভিডিও থেকে সূত্র খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ভারতী গণমাধ্যমে পুলিশ জানিয়েছে, মোরদাবাদের সিভিল লাইনে পরিবারের বাকি সদস্যদের সঙ্গেই থাকতেন আত্মঘাতী ফ্যাশন ডিজাইনার। দেরাদুনের একটি ইনস্টিটিউট থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের কোর্স করা মুসকান মুম্বাইয়ে একটি সংস্থায় কর্মরত ছিলেন। হোলির ছুটিতে বাড়ি আসেন। তারপর আর মুম্বাইয়ে ফিরে যাননি। বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে খাওয়াদাওয়ার পর নিজের ঘরে শুতে চলে যান।

শুক্রবার সকালে ঘরের দরজা না খোলায় পরিবারের বাকি সদস্যরা তাকে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া না মেলায় দরজা ভেঙে ভিতরে ঢোকেন তারা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়