• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৪-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৩
  • ৬৬ বার দেখা হয়েছে

আজ বাসায় ফিরতে পারেন খালেদা জিয়া

আজ বাসায় ফিরতে পারেন খালেদা জিয়া

মাধুকর ডেস্ক  ►

চিকিৎসা শেষে আজ বৃহস্পতিবার বিকেলে বাসায় ফেরার কথা রয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। গত শনিবার বিকালে স্বাস্থ্য পরীার জন্য তাঁকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর হাসপাতালে তাঁর স্বাস্থ্যের বিভিন্ন পরীা করা হয়।

বুধবার খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের এক সদস্য জানান, বিএনপি চেয়ারপারসন এখন অনেকটাই সুস্থ। শরীরে জ্বর নেই। সব পরীার প্রতিবেদন পর্যালোচনা করে চিকিৎসকরা তাঁকে বাসায় রেখে চিকিৎসা করার পে মতামত দেন। এর পরিপ্রেেিত তাঁকে আগামীকাল বাসায় নেওয়া হতে পারে। সেখানেই তাঁর প্রয়োজনীয় চিকিৎসা চলবে। 

এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়াকে সার্বণিক দেখাশোনা করেন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। লন্ডন থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জোবাইদা রহমান সবসময় খোঁজ রাখছেন। 

গত বছরের জুনে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার এনজিওগ্রাম করা হলে হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়। বাকি দুটি ব্লক তখন ঝুঁকিপূর্ণ ছিল না। তাঁর শারীরিক অবস্থা বিবেচনা করে সে সময় বাকি দুটি ব্লকে রিং পরানো হয়নি। সর্বশেষ ২৭ ফেব্রুয়ারি স্বাস্থ্য পরীার জন্য বিএনপি চেয়ারপারসন এভারকেয়ার হাসপাতালে যান। ৭৮ বছর বয়সী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়