• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৮
  • ৩৯ বার দেখা হয়েছে

আজ ঢাকা মহানগর দেিণর প্রতিটি থানায় আ.লীগের বিােভ মিছিল

আজ ঢাকা মহানগর দেিণর প্রতিটি থানায় আ.লীগের বিােভ মিছিল

মাধুকর ডেস্ক ►

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার (২২ মে) ঢাকা মহানগর দণি আওয়ামী লীগের প্য থেকে মহানগরের অন্তর্গত প্রতিটি থানায় বিােভ মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। বিকেল ৩টার দিকে এ বিােভ মিছিল অনুষ্ঠিত হবে। রোববার রাতে ঢাকা মহানগর দণি আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বারিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এর আগে, আওয়ামী লীগের প্য থেকে সারাদেশে বিােভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করার নির্দেশ দেওয়া হয়। আওয়ামী লীগের কেন্দ্র থেকে এ নির্দেশের পর ঢাকা মহানগর দণি আওয়ামী লীগ সব থানায় এ বিােভ মিছিলের কর্মসূচি ঘোষণা করে।

এর আগে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বারিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় আওয়ামী লীগের সভাপতি এবং বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আগামীকাল সোমবার (২২ মে) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশের সব জেলা, মহানগর, উপজেলায় বিােভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের এই কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য সাংগঠনিক নির্দেশ দিয়েছেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়