Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৯-২০২৪, সময়ঃ বিকাল ০৪:৫৯
  • ৯ বার দেখা হয়েছে

দীপু, ইনু, মেনন, পলকসহ ৭ জন কারাগারে

দীপু, ইনু, মেনন, পলকসহ ৭ জন কারাগারে

মাধুকর ডেস্ক

রাজধানীর তেজগাঁও থানার হত্যা মামলায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু, সাবেক সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি, সাবেক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও সাবেক পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাংবাদিক দম্পতি সাকিল আহমেদ ও ফারজানা রুপাকে তেজগাঁও থানার একটি হত্যা মামলায় গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের কারাগারে পাঠানোরও আদশে দেন।

রিমান্ড শেষে আজ রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তোলা হলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। এদিন তেজগাঁও থানার আরেকটি মামলার শুনানি শেষে রাশেদ খান মেনন, হাসানুল হক ইনু ও আব্দুল্লাহ আল মামুনকেও কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। 

আসামিপক্ষের আইনজীবী মোরশেদ হোসেন শাহীন জানান, সাবেক আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে এই পর্যন্ত ৬৩টি, ডা. দীপু মনিকে সাতটি, রাশেদ খান মেননকে সাতটি, হাসানুল হক ইনুকে সাতটি, জুনাইদ আহমেদ পলককে সাতটি ও ফারজানা রুপাকে চারটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে, আদাবর থানার হত্যা মামলায় সাবেক অতিরিক্ত এটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসানের জামিন আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। অন্যদিকে, যাত্রাবাড়ী থানার রফিকুল ইসলাম হত্যা মামলায় সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad