• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৭-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৬
  • ৬০ বার দেখা হয়েছে

ফুলছড়িতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

ফুলছড়িতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার ফুলছড়িতে রোপা আমন ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ (সোমবার, ৮ জুলাই) উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর হতে ৯৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন। 

এ সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাঈদ, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জগৎবন্ধু মন্ডল, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিন্টু মিয়া, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অ্যাডভোকেট নুরুল আমিন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাসেল বিন ওয়াহেদ ফিরোজ প্রমুখ।

ফুলছড়ি উপজেলা কৃষি দপ্তর সূত্রে জানা যায়, ২০২৩-২০২৪ অর্থ বছরে খরিফ-২/২০২৩-২০২৪ মৌসুমে রোপা আমন ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় এ উপজেলার ৯৫০ জন কৃষক বিনামূল্যে বীজ ও সার পাবেন। 

পরে প্রধান অতিথি মাহমুদ হাসান রিপন এমপি উপজেলা সমাজসেবা দপ্তরের আয়োজনে ক্যান্সার, কিডনি, লিভার, সিরোসিস, স্টক, প্যারালাইসড, জন্মগত হৃদরোদ, থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৩০ জন রোগীর মাঝে আর্থিক অনুদানের ১৫ লাখ টাকার চেক বিতরণ করেন এবং প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়