• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৯-২০২৩, সময়ঃ রাত ০৮:০৩

নীলফামারীতে বিআরটিএ অফিসে দুদকের অভিযান

নীলফামারীতে বিআরটিএ অফিসে দুদকের অভিযান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি►

নীলফামারী বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তিন ঘন্টার অভিযানে মিলেছে বিকাশের মাধ্যমে সেবাগ্রহিতাদের কাছ থেকে অর্থ গ্রহনের প্রমান।

আজ সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টা দিকে দুদকের রংপুর কার্যালয়ের সহকারী পরিচালক মো. হোসাইন শরীফের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি দল বিআরটিএ কার্যালয়ে অভিযান শুরু করেন। অভিযানিক দলের অন্য উল্লেখযোগ্য সদস্যরা হলেন, উপ-সহকারী পরিচালক এ.কে.এম নূরে আলম সিদ্দিক ও মো. মমিন উদ্দিন।

অভিযান শেষে তিনি সাংবাদিকদের জানান, ওই কার্যালয়ের সহকারী পরিচালক ফারুক আলমসহ কর্মরতদের বিরুদ্ধে সেবাগ্রহিতার কাছ থেকে ঘুষ দাবির অভিযোগের ভিত্তিতে ওই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কার্যালয়ের পাঁচ কর্মকর্তা-কর্মচারীর ব্যবহৃত বিকাশ একাউন্টে বিপুল পরিমান অর্থ লেনদেনের তথ্য পাওয়া গেছে। ওই পাঁচ কর্মকর্তা-কর্মচারী হলেন, অফিস সহকারী নারায়ণ গোস্বামী, অফিস সহায়ক মাসুমা আক্তার, এনরোলমেন্ট অফিসার শাহিন আলম, মারুফ হোসেন, রেজাউল ইসলাম।

তিনি আরো বলেন, অভিযানে এ কার্যালয়ে কর্মরতদের বিরুদ্ধে গাড়ি রেজিস্ট্রেশন, নাম পরিবর্তন, ড্রাইভিং লাইসেন্স প্রদানে ঘুষ দাবিসহ নানা হয়রানী করার অভিযোগের বেশ কিছু সত্যতা পাওয়া গেছে। অনৈতিক লেনদেনের প্রমান পাওয়ায় উল্লেখিত পাঁচ কর্মকর্তা-কর্মচারীর মোবাইল ফোনগুলো জব্দ করা হয়। প্রাপ্ত তথ্য প্রমান যাচাই বাছাই করে কমিশন বরাবরে প্রতিবেদন দাখিল করা হবে। পরবর্তীতে কমিশনের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দুদকের অভিযানের বিষয়ে বিআরটিএ কার্যালয়ের সহকারী পরিচালক মো. ফারুক আলম সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়