• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৯-২০২৩, সময়ঃ দুপুর ১২:৫৯
  • ৮৭ বার দেখা হয়েছে

নিজ দোকানেই মিলল টিভি মেকানিকের লাশ

নিজ দোকানেই মিলল টিভি মেকানিকের লাশ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি►

নীলফামারীর সৈয়দপুরে নিজ দোকানের ভেতর থেকে এক টিভি মেকানিকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের এক নং রেলগুমটি সংলগ্ন রেললাইনের পাশের একটি টেলিভিশন সার্ভিসের দোকানে এই ঘটনা ঘটেছে।

নিহত টিভি মেকারের নাম শহিদুল ইসলাম (৪৫)। তিনি রংপুরের বদরগঞ্জ উপজেলার আলমপুর এলাকার মৃত হাসমত আলীর ছেলে। স্ত্রী ও ছোট মেয়েসহ সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি। একাদশ শ্রেণিতে পড়ুয়া তাঁর বড় ছেলে নানার বাড়িতে থাকে।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, লাশের গলায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শহিদুলের স্ত্রী বেবী নাজনীন জানান, তাঁর স্বামী দোকানে যাওয়ার কথা বলে ভোরে বাসা থেকে বের হন। পরে বিকেল সাড়ে ৫ টার দিকে আশপাশের মানুষজনের কাছ থেকে খবর পেয়ে দোকানে যান। সেখানে গিয়ে দেখেন দোকানের দুটি ঝাঁপ বন্ধ, তবে একটি আংশিক খোলা ছিল। ভেতরে ঢুকে দেখা যায় তাঁর (শহিদুল) লাশ একটি টুলের ওপর পড়ে আছে। পরে তাঁর মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

ওসি সাইফুল ইসলাম বলেন, 'অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়ে আসা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এতে গলায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়