• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-৯-২০২৩, সময়ঃ সকাল ১০:২২

চিত্রনায়িকা সাদিয়া মির্জা কার নামে জিডি করলেন

চিত্রনায়িকা সাদিয়া মির্জা কার নামে জিডি করলেন

বিনোদন ডেস্ক ►

সোশ্যাল মিডিয়া ফেসবুকে ফেক আইডি খুলে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা দাবি করা করার অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা সাদিয়া মির্জা। সোমবার রাজধানীর ভাটারা থানায় জান্নাত চৌধুরী আইডির নাম উল্লেখ করে জিডি করেন এই অভিনেত্রী।

সার্দিয়া মির্জা জিডির ব্যাপারে বলেন, গত কয়েকদিন ধরে জান্নাত চৌধুরী নামে একটি আইডিতে আমার ছবি আপলোড করতে থাকে। প্রথমে ভেবেছিলাম কোনো ভক্ত হয়তো আমাকে ভালোবেসে ছবিগুলো পোস্ট করছে। কিন্তু শুক্রবার আমাকে একজন জানান, ওই আইডি থেকে আমার কথা বলে একজনের কাছ থেকে ৮১ হাজার টাকা নিয়েছে।

অভিনেত্রী আরও জানান, এভাবে আরও কয়েকজনের কাছ থেকে বিভিন্ন অঙ্কের টাকা হাতিয়ে নেয়া হয়েছে। ফলে অনেকটা বাধ্য হয়েই জিডি করেছেন সাদিয়া মির্জা।

এই নায়িকা বলেন, হয়তো কেউ আড়ালে থেকে আমার সম্মান হানির চেষ্টা করছে। আমরা যারা শিল্পী তাদের সমাজে একটা মর্যাদা রয়েছে। এভাবে চলতে থাকলে ভক্তদের কাছে আমার সম্পর্কে নেতিবাচক খবর ছড়িয়ে পড়বে। তাই আমার অবস্থান পরিষ্কারের জন্য আইনি পদক্ষেপ নেয়া। আমি চাই যারা এসব করছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।

এছাড়া এই তরুণ অভিনেত্রী অন্যদের সতর্ক করে বলেন, আসলে মিডিয়ায় কাজ করতে হলে চোখ-কান খোলা রাখতে হয়। যে কেউ যেকোনো সময় পিছলে পড়ে যেতে পারেন। সম্মান অর্জন করা খুব কঠিন কাজ। একটু অসাবধানতার জন্য মুহূর্তেই জীবনের অর্জিত সব সম্মান হারিয়ে যেতে পারে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়