• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:৫০
  • ৬০ বার দেখা হয়েছে

হোটেল কে মরদেহ পাওয়া সেই মডেলের প্রেমিক গ্রেপ্তার

হোটেল কে মরদেহ পাওয়া সেই মডেলের প্রেমিক গ্রেপ্তার

বিনোদন ডেস্ক ►

হোটেলে ক থেকে গত ২৬ মার্চ উত্তর প্রদেশের বারাণসীর একটি হোটেল থেকে ভোজপুরি অভিনেত্রী আকাঙ্া দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, এটি আত্মহত্যা। কিন্তু আকাঙ্ার পরিবারের দাবি, এটি খুন। এ খুনের মামলায় আকাঙ্ার প্রেমিক সমর সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এর আগে অভিনেত্রী অকাঙ্ার মা মধু দুবে বলেন ‘আমার মেয়ের মৃত্যুর জন্য দুজন ব্যক্তি দায়ী। অভিনেতা সমর সিং এবং সঞ্জয় সিং আমার মেয়েকে খুন করেছে। এর আগে সমরের ভাই সঞ্জয় সিং আকাঙ্াকে হত্যার হুমকি দিয়েছে। আর এ কথা আকাঙ্া আমাকে মুঠোফোনে জানিয়েছিল।’

অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন আকাঙ্া। মৃত্যুর কিছুদিন আগে এ সম্পর্কের কথা স্বীকার করেন এই অভিনেত্রী। আকাঙ্ার মৃত্যুর পর সমর সিং ও সঞ্জয় সিংকে খুঁজে পাচ্ছেছিলেন না পুলিশ। অবশেষে গাজিয়াবাদ থেকে সমরকে গ্রেপ্তার করা হয়েছে।

টেকনিক্যাল সমস্যার কারণে আটকে ছিল অভিনেত্রী আকাঙ্ার ময়নাতদন্তের রিপোর্ট। গতকাল সামনে এসেছে এটি। রিপোর্ট অনুযায়ী আকাঙ্ার হাতের কবজিতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার শরীরে খাবার, পানীয় বা অ্যালকোহল জাতীয় কোনো কিছু পাওয়া যায়নি। তবে অভিনেত্রীর পেটে মিলেছে বাদামি রঙের অজানা তরল পদার্থের উপস্থিতি। এ ছাড়া অভিনেত্রীর পেটের মিউকাস মেমব্রেন বন্ধ হয়ে গিয়েছিল বলেও জানিয়েছে ইন্ডিয়া টুডে।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্মগ্রহণ করেন আকাঙ্া। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকেও জনপ্রিয় আকাঙ্া। মৃত্যুর আগের রাতেও সমাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন।

‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ভোজপুরি এই অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়