• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৫৮
  • ১০৮ বার দেখা হয়েছে

সৈয়দপুরে এমপি আদেল কর্তৃক রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

সৈয়দপুরে এমপি আদেল কর্তৃক রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি►

নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আহসান আদেলুর রহমান সৈয়দপুরে একটি রাস্তার সংষ্কার কাজ উদ্বোধন করেছেন। এসময় তিনি চলমান একটি রাস্তার নির্মাণ কাজও পরিদর্শন করেছেন।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে তিনি তাঁর নির্বাচনী এলাকার সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের সোনাখুলি কাচারি বাজার হতে ফোরকানিয়া হাট পর্যন্ত ৫শ' মিটার রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন। প্রায় ৪ লক্ষাধিক টাকা ব্যায়ে এলজিইডি'র তত্বাবধানে এই কাজ করা হচ্ছে।

এর আগে তিনি বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট থেকে রংপুরের তারাগঞ্জ উপজেলার সীমানা পর্যন্ত প্রায় ১৯ কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজ পরিদর্শন করেন। এসময় কাজের অগ্রগতির খোঁজখবর নেন। এই কাজটিও সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমানের প্রচেষ্টায় শুরু হয়। প্রায় ২২ কোটি টাকা বরাদ্দে এই সংষ্কার কাজ করা হচ্ছে।

দীর্ঘ ২৫ বছর পর অত্যন্ত জনগুরুত্বপূর্ণ এবং ব্যস্ততম এই সড়কটির কাজ শুরু হওয়ায় সংশ্লিষ্ট এলাকাবাসীসহ এইপথে চলাচলকারী ও সুবিধাভোগীরা এমপি'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এই রাস্তার সাথেই কাচারী বাজারের উল্লেখিত সংযোগ রাস্তাটির সংষ্কার কাজ উদ্বোধন করায় সোনাখুলীবাসীর মাঝে আনন্দ ছড়িয়ে পড়েছে।

ফলক উন্মোচনকালে সংসদ সদস্য আদেলুর রহমান বলেন, বিরোধী দলের এমপি হলেও সৈয়দপুর-কিশোরগঞ্জ উপজেলায় সার্বিক উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করেছি। যে কারণে জনস্বার্থে অগ্রাধিকার ভিত্তিতে প্রতিটি ইউনিয়নে রাস্তাঘাট সংষ্কার সহ মসজিদ, মাদরাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান তথা আর্থ-সামাজিক খাতে ব্যাপক উন্নয়ন সাধন করা হয়েছে।

এটা আমার দায়িত্ব হিসেবে সম্পন্ন করেছি। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে হবে। সেজন্য দেশের অন্যতম গণপ্রেমিক রাজনৈতিক দল জাতীয় পার্টির হাতে ক্ষমতা রাখতে হবে। তাহলে সমতা ভিত্তিক উন্নয়ন হবে। ইতোপূর্বে পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের আমলে তার নজির স্থাপিত হয়েছে। যা আর কোন সরকার করেনি, করতেও পারবেনা।

তিনি বলেন, সৈয়দপুর আমার অত্যন্ত প্রিয় শহর। এই উপজেলার উন্নয়ন আমার একান্ত ইচ্ছা। বিশেষ করে বাণিজ্যিক ও প্রযুক্তিগত দিক দিয়ে খুবই সম্ভাবনাময়। শিল্প ও শিক্ষার ক্ষেত্রে নানামুখী কার্যক্রম পরিচালনার মাধ্যমে ব্যাপক পরিবর্তন করা সম্ভব। এজন্য শুধু সমন্বিত উদ্যোগ প্রয়োজন। আগামীতে এই ব্যাপারে কাজ করতে চাই। সেজন্য সকলের সহযোগীতা প্রত্যাশা করছি।

এই সফরে তাঁর সাথে ছিলেন উপজেলা প্রকৌশলী এস এম আলী রেজা, জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা আহ্বায়ক ঠিকাদার আলহাজ্ব জয়নাল আবেদীন, পৌর আহবায়ক কাজী ময়নুল, বোতলাগাড়ী ইউনিয়ন জাপা নেতা নবাব, সোহাগ, খাতামধুপুর ইউনিয়নের মোহাইমেনুল ইসলাম ঝন্টু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়