• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৯-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৩৪
  • ৬৭ বার দেখা হয়েছে

সৈয়দপুর রেলওয়ের ওয়াটার হাউজের পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু 

সৈয়দপুর রেলওয়ের ওয়াটার হাউজের পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু 

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি►

নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ের একটি ওয়াটার হাউজের (জলাশয়) পানিতে ডুবে  জমিলা খাতুন (৬৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। আজ বুধবার (৯ আগস্ট) সকালে শহরের ঘোড়াঘাট এলাকায় এই ঘটনা ঘটে। বৃদ্ধা জমিলা খাতুন একই এলাকার মৃত ওমর আলীর স্ত্রী।

জানা যায়, গোলাহাট পুলিশ ফাঁড়ি থেকে ১০০ গজ দূরে রেলওয়ে কলোনি এলাকার ওই জলাশয়ে বৃদ্ধাকে ভাসতে দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে সকাল ৭ টার দিকে পরিবারের লোকজন তাঁর লাশ জলাশয় থেকে তুলে বাড়িতে নিয়ে যান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে রেলওয়ের ওই জলাশয়ে জমিলার লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে আসেন।

জমিলার ছেলে মুরাদ হোসেন জানান, তাঁর মা মানসিক ভারসাম্যহীন ছিলেন। ওই দিন ভোরে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। সকালে এলাকায় তাঁকে খোঁজাখুঁজি করেছি। পরে স্থানীয়দের কাছে শুনে সেখানে গিয়ে মায়ের লাশ শনাক্ত করে বাড়িতে নিয়ে যাই।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল ও নিহতের বাড়িতে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। পরে সুরতহাল তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে। কারণ মৃত নারী অপ্রকৃতস্থ থাকায় পানিতে ডুবে মৃত্যু হয়েছে। তাই এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়