• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৬
  • ৬৬ বার দেখা হয়েছে

সাধ্যের মধ্যে তরুণদের ঈদের কেনাকাটা 

সাধ্যের মধ্যে তরুণদের ঈদের কেনাকাটা 

নিউজ ডেস্ক ►

ঈদ নিয়ে তরুণদের ভাবনা থাকে সবচেয়ে বেশি। সময়ের সঙ্গে তাল মিলিয়ে ফ্যাশনেবল পোশাক সাধ্যের মধ্যে পেলেই খুশি তারা। যারা এখনো কেনাকাটা কোথায় করবেন ভাবছেন, তাদের জন্য কিছু জায়গার খোঁজ-জেনে নিন: 

ইজির ঈদ কালেকশন

প্রতি ঈদেই বাহারি ডিজাইনের পোশাক নিয়ে হাজির হয় ফ্যাশন হাউস ইজি। দেশীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির এ মুহূর্তের জনপ্রিয় ব্র্যান্ড ‘ইজি’ সব সময় চেষ্টা করেছে পোশাকে নতুনত্বের ছোঁয়া আনতে। এবারও ঈদ উপলে ইজি এরই মধ্যে অসংখ্য নতুন ডিজাইনের কালারফুল সব ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পলো-শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট, পাঞ্জাবি, কোটি, কাবলি পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে। দেশজুড়ে ইজির প্রতিটি শোরুমেই পাওয়া যাচ্ছে তাদের নতুন কালেকশন। 

ইয়েস পয়েন্ট ঈদ সংগ্রহ  

এবার ঈদে ফ্যাশন হাউস ইয়েস পয়েন্ট বরাবরই তাদের পোশাকে নতুনত্ব নিয়ে এসেছে প্রতিটি উপলে নতুন ডিজাইনের পোশাক নিয়ে আসে। ক্রেতাদের সাধ্যের ভেতরে রয়েছে সব ধরনের পোশাক। ঠিকানা: ৪৮ (তৃতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা । 

বার্ডস আই-এর ঈদের আয়োজন 

ফ্যাশন হাউস বার্ডস আই এবারের ঈদে নান্দনিক ও রকমারি ডিজাইনের নতুন নতুন শার্ট, পাঞ্জাবি ও টি-শার্ট নিয়ে এসেছে। চায়না, ইন্ডিয়া, বাংলাদেশি কাপড়ের তৈরি প্রায় ১০০ ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, পলো টি শার্ট সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রেতা (ইওজউঝ ঊণঊ) বার্ডস আই। আজিজ সুপার মার্কেটের দ্বিতীয় তলায় বার্ডস আইয়ের দুটি মেগা শো-রুমে রয়েছে পাইকারি ও খুচরা বিক্রয়ের ব্যবস্থা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়