• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-৭-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৩৯
  • ৫৭ বার দেখা হয়েছে

সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন পেল ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’

সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন পেল ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’

ধীমান চন্দ্র সাহা, ফুলবাড়ী ►

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সমাজকল্যাণ মন্ত্রণালয়ে অধীনে দিনাজপুর সমাজসেবা অধিদপ্তর থেকে নিবন্ধন সনদপত্র পেয়েছে দিনাজপুরের ফুলবাড়ীর মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’। যার নিবন্ধন নম্বর দিনাজ/২৫৭৩/২০২৩।

রোববার বিকেল ৪ টায় দিনাজপুর জেলার সমাজসেবা অধিদপ্তরে সংগঠনটির সভাপতি সাংবাদিক প্লাবন শুভ ও সাধারণ সম্পাদক সোহেল রানার হাতে আনুষ্ঠানিকভাবে সনদপত্রসহ অন্যান্য কাগজপত্র তুলে দেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. এমদাদুল হক প্রামানিক।

এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর গোলাম রব্বানী, সংগঠনটির সহসভাপতি শাকিল আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠুন দত্ত, সদস্য পলাশ দাস বাপ্পি, আমিনুল ইসলাম, কংকনা রায়, শাহরিয়ার আসিফ দিনার, আইরিন আক্তার, দেবাশীষ সরকার সঞ্জু, আরিয়ান বাবু প্রমুখ।

জেলা সমাজসেবা অধিদপ্তর সূত্রে জানা যায়, ১৯৬১ সনের স্বেচ্ছামূলক সমাজকল্যাণ প্রতিষ্ঠান (রেজিস্ট্রেশন ও নিয়ন্ত্রণ) অধ্যাদেশ (নম্বর ৪৬) এর ৪ (৩) ধারার অধীনে দিনাজপুরের ফুলবাড়ী থেকে পরিচালিত ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’ এই বর্ণিত শর্তাদি পূরণ করায় এই সংগঠনকে সরকারি সীলমোহরে নিবন্ধন করা হয়।

সংগঠনটির সভাপতি প্লাবন শুভ ও সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, ২০২০ সাল থেকে সংগঠনটি কর্মএলাকায় সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। সংগঠনটি নিবন্ধিত হওয়ায় সংগঠনের সদস্যদের মাঝে কর্মকান্ড পরিচালনার উৎসাহ ও গতি বাড়বে। আগামীতে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হবে।

ফুলবাড়ী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আকতারুজ্জামান বলেন, মানবতার দৃষ্টান্ত গড়েছে আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা। তারা ফুলবাড়ীতে ব্যাপক সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করেছে। একঝাঁক তরুণ-তরুণীদের সমষ্টিতে গড়া এ সংগঠন। সংগঠনটি যুগযুগ এভাবেই ভালো কাজ করে যাক এটাই কামনা করছি।

দিনাজপুর সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এমদাদুল হক প্রামানিক বলেন, সংগঠনটি সরকারের সকল শর্ত পূরণ করেই নিবন্ধন লাভ করেছে। সংগঠনটির সার্বিক উন্নতি ও সাফল্য কামনা করি।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়