• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৩-২০২৩, সময়ঃ সকাল ০৯:৪০
  • ৭৫ বার দেখা হয়েছে

যশোরের জ্যেষ্ঠ সাংবাদিক শাহানারা আর নেই

যশোরের জ্যেষ্ঠ সাংবাদিক শাহানারা আর নেই

মাধুকর ডেস্ক ►

যশোরের জ্যেষ্ঠ নারী সাংবাদিক এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার শাহানারা বেগম আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। রোববার (২৬ মার্চ) রাত ৮টার দিকে পৌর শহরের সার্কিটপাড়াস্থ নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে শয্যাশায়ী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দুপুরে পৌর শহরের কারবালা মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তার দাফন করা হবে। শাহানারা বেগমের সাংবাদিকতা শুরু দৈনিক জনকণ্ঠের দিনাজপুরের হিলি প্রতিনিধির মাধ্যমে।

এরপর ১৯৯৬ সালে নিজ জন্মস্থান যশোরে ফিরে দৈনিক খবর পত্রিকার যশোর সংবাদদাতা হিসেবে সাংবাদিকতা করেন। পরে তিনি ‘ঝড়’ নামে একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন। এরপর মৃত্যুর আগ পর্যন্ত তিনি এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

শাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসকাব যশোরের সভাপতি জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান। আরও শোক জানিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু, সাধারণ সম্পাদক এইচ আর তুহিনসহ নেতৃবৃন্দ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আইয়ুব, সাধারণ সম্পাদক আকরামুজ্জামানসহ বাংলাদেশ টেলিভিশন সাংবাদিক অ্যাসোসিয়েশন যশোর, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোরের নেতারা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়