• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৩-২০২৩, সময়ঃ সকাল ০৯:৫৭
  • ৭০ বার দেখা হয়েছে

মুরগির দাম যাচাইয়ে কাপ্তান বাজারে অভিযান

মুরগির দাম যাচাইয়ে কাপ্তান বাজারে অভিযান

মাধুকর ডেস্ক ►

পবিত্র মাহে রমজান উপলে কমেছে মুরগির দাম। বড় কোম্পানিগুলো খামারে ১৯০ থেকে ১৯৫ টাকা কেজিতে ব্রয়লার মুরগি বিক্রি শুরুর পর পাইকারি ও খুচরা বাজারে এর দাম কমেছে। পাইকারি বিক্রেতারা দাম কমিয়েছে কিনা তা যাচাইয়ে রাজধানীর কাপ্তান বাজারে বিশেষ অভিযান পরিচালনা করছে জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর। 

সোমবার (২৭ মার্চ) সকাল ৯টায় রাজধানীর অন্যতম বড় পাইকারি বাজারটিতে অভিযান শুরু করে সরকারি এই তদারকি সংস্থাটি। অভিযানটির নেতৃত্ব দিচ্ছেন জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। এছাড়া আরও রয়েছেন অধিদপ্তরের সহকারী পরিচালক ও ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান আব্দুল জব্বার ম-লসহ অন্যান্য কর্মকর্তারা।

শুধু মুরগিই নয়; এর সঙ্গে রমজানে নিত্যপণ্যের বাজার তদারকিও করা হচ্ছে এই বিশেষ অভিযানে। তবে অভিযান শুরু হয় মুরগির বাজারে তদারকির মধ্য দিয়ে। অভিযানের শুরুতে জাতীয় ভোক্তা অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, কাপ্তান বাজার হচ্ছে মুরগির অন্যতম পাইকারি বাজার। সম্প্রতি উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো রমজান উপলে মুরগির দাম কমিয়েছে। পাইকারি বিক্রেতারা সেটি মানছেন কিনা তা তদারকি করতেই আজকে কাপ্তান বাজারে আসা। অন্যান্য পণ্যের বাজারেও তদারকি করা হবে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়