• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৩২
  • ৭৫ বার দেখা হয়েছে

ভূমি ও গৃহহীনমুক্ত হচ্ছে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা

ভূমি ও গৃহহীনমুক্ত হচ্ছে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি►

মুজিব বর্ষ উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের জমিসহ পাকাঘর হস্তান্তর কার্যক্রমের চতুর্থ পর্যায়ের উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়েছে।

আজ মঙ্গলবার (৮ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর মো. আল কামাহ্ তমাল তাঁর অফিস কক্ষে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে এই প্রেস ব্রিফিং করেছেন।

প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ইউএনও মীর মো. আল কামাহ্ তমাল গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, আগামীকাল (৯ আগস্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমিসহ পাকাঘর আনুষ্ঠানিকভাবে হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন। ভূমিসহ পাকাঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধনের মাধ্যমে ফুলবাড়ী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা ঘোষণা করা করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

ইউএনও আরো জানান, ইতোপূর্বে ফুলবাড়ী উপজেলায় ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন ১২৭০পরিবারকে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ের প্রথম ধাপে ভূমিসহ পাকাঘর হস্তান্তর করা হয়েছে। আগামীকাল (৯ আগস্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলবাড়ী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করবেন।

প্রেস ব্রিফিংয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহারসহ ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ, সদস্য সহকারী অধ্যাপক আজিজুল হক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়