• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৩১
  • ৭৫ বার দেখা হয়েছে

বীরগঞ্জে কবরস্থান থেকে কঙ্কাল চুরি, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

বীরগঞ্জে কবরস্থান থেকে কঙ্কাল চুরি, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

দিনাজপুর প্রতিনিধি►

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার তুলসীপুর কবরস্থান থেকে কঙ্কাল চুরি হওয়ার ঘটনা ঘটেছে। আজ শনিবার (১২ আগস্ট) বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহিনুর ইসলাম চৌধুরী কঙ্কাল চুরি হওয়ার সংবাদটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বীরগঞ্জ উপজেলার ১০ নং মোহনপুর ইউনিয়নের তুলশীপুর কবরস্থানে কবর গত শুক্রবার (১১ আগস্ট) তুলসীপুর কবরস্থানে জিয়ারত করতে গেলে মৃতের স্বজনরা বিষয়টি টের পায়।

স্থানীয়রা ও স্বজনরা জানান, তুলসীপুর কবরস্থানে কবর  জিয়ারত করতে গেলে প্রথমে একটি কবরের মাটি সরানো অবস্থায় দেখতে পান। পরে পুরো কবরস্থান ঘুরে আরও এগারোটির মতো কবরের মাটি সরানো দেখতে পান। কঙ্কাল চুরি করে কবরগুলো সামান্য মাটি দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। কিন্তু বৃষ্টিতে মাটি সরে যাওয়ায় কবরের ওপর দেওয়া বাঁশ বের হয়ে যায়। পরে দেখা যায় ওইসব কবর থেকেই কঙ্কাল চুরি হয়েছে।

১০ নং মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহিনুর ইসলাম চৌধুরী জানায়, কবরস্থান থেকে কঙ্কাল চুরির বিষয়টি জানতে পেরে প্রশাসনকে জানালে রাতেই বীরগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফজলে এলাহী, সহকারী কমিশনার ভূমি রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাত সুমন ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, কবরস্থান থেকে কঙ্কাল চুরির বিষয়টি ইউপি চেয়ারম্যান জানিয়েছেন। আমি সঙ্গে সঙ্গে ইউএনও , এসি ল্যান্ড সার্কেল মহোদয়গন নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি ঘটনা প্রকৃত ঘটনা উদঘাটনে পুলিশ কাজ করছে, জনগনকে আতঙ্কিত না হতে আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়