• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৩২
  • ৯৮ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে নবনির্মিত মাদ্রাসার চারতলা ভবনের উদ্বোধন

ফুলবাড়ীতে নবনির্মিত মাদ্রাসার চারতলা ভবনের উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি►

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খাজাপুর একরামিয়া ফাযিল (স্নাতক) মাদ্রাসার নবনির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (১৬ আগস্ট) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে খাজাপুর একরামিয়া ফাযিল (স্নাতক) মাদ্রাসার নবনির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

মাদ্রাসা চত্বরে আয়োজিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান মিল্টন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এসএম শাহিনুর ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা নবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, এলুয়ারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক ও মাদ্রাসা পরিচালনা কমিটির সহসভাপতি আব্দুস সালাম প্রামাণিক। এতে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা অধ্যক্ষ এইচএম মাহবুবুর রহমান।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের বাস্তবায়নে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের (ইইডি) সহযোগিতায় প্রায় তিন কোটি টাকা ব্যয়ে মাদ্রাসার এই চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে।

অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন, শিক্ষার্থী, অভিভাবক, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়