• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-৮-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:০৮
  • ৮৬ বার দেখা হয়েছে

পীরগঞ্জে জাতীয় শোক দিবস পালন

পীরগঞ্জে জাতীয় শোক দিবস পালন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি►

রংপুরের পীরগঞ্জ উপজেলায় আজ মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস  উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীমসহ আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন। এর আগে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এদিকে গ্রামীণ ব্যাংক, যোনাল অফিস, রংপুর এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

গৃহীত কর্মসূচির মধ্যে ছিলো বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ,শোক র‌্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষ রোপণ। সকালে গ্রামীণ ব্যাংক রংপুর যোনাল অফিস থেকে শোক র‌্যালী বের হয়ে হয়ে রংপুর ডিসির মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে যোনাল অফিস প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গ্রামীণ ব্যাংক রংপুর যোনাল অফিসের যোনাল ম্যানেজার জনাব সৌমিত্র কুমার মন্ডল।  আলোচনায় অংশ নেন অডিট অফিসার জনাব মোঃ ইউনুচ আলী, রংপুর থেকে নিবাচিত গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের বোর্ড সদস্য জনাব নুরনাহার ও যোনাল অফিস ও অডিট অফিসের সকল কর্মকতা বৃন্দ।

আলোচনা সভা শেষে গ্রামীণ ব্যাংক সাহেবগঞ্জ রংপুর শাখায় রংপুর যোনের যোনাল ম্যানেজার জনাব সৌমিত্র কুমার মন্ডল ফলজ ও বনজ চারা রোপনের মধ্য দিয়ে যোনের ৫৬টি শাখায় বৃক্ষ রোপণের উদ্বোধন করেন এবং উদ্বোধন পরবর্তীতে  একযোগে ৫ টি এরিয়ার ৫৬ টি শাখায় ৩ লাখ ১৫, হাজার ৫৭৪ জন সদস্যর মাধ্যমে  ৭ লাখ ৮১ হাজার ০০০ ফলজ ও বনজ সহ বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন করা হয়। শেষে যোনাল অফিস প্রাঙ্গণে জাতীর পিতা বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্ট শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়