• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-২-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:২৯
  • ৬১ বার দেখা হয়েছে

পার্বতীপুরে ডিস ব্যবসায়ীর হত্যার বিচার দাবীতে মানববন্ধন

পার্বতীপুরে ডিস ব্যবসায়ীর হত্যার বিচার দাবীতে মানববন্ধন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

পার্বতীপুরে স্বজন ও এলাকাবাসীর তোপের মুখে মরদেহকে ফেরত পাঠালো পুলিশ। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মরদেহ নিজ বাড়িতে এলে স্বজনদের আহাজারি ও শোকের মাতম। আজ সোমবার বিকেলে এলাকাবাসী ও স্বজনরা সুষ্ঠ বিচারের দাবীতে পুরাতন বাজার ঈদগাহ মাঠে মানববন্ধন শেষে বাদ আসর নামাজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 
গত রোববার সকাল আনুমানিক সকাল সাড়ে ৯টার দিকে পার্বতীপুর পৌরসভার পুরাতন বাজার নিয়ামতপুর মহল্লার মৃত. জালাল উদ্দিনের ছেলে ডিস ও ইন্টারনেট ব্যবসায়ী মাহফুজ আলম পিপুল (৩৮) চিকিৎসাধীণ অবস্থায় মারা যায়। 

মামলা সুত্রে জানা যায়, গত ১৪ই ফেব্রুয়ারী মাহফুজ আলম পিপুল নিজ বাসাবাড়ি থেকে পায়ে হেঁটে তার সরবরাহকৃত ডিস ও ইন্টারনেট লাইন দেখার উদ্দেশ্যে বের হন। রাত আনুমানিক সাড়ে ১২টার সময় পাওয়ার হাউজ কলোনীর মনিরুলে চায়ের দোকানের নিকট পৌছানোর সাথে সাথেই পূর্ব পরিকল্পিত ভাবে প্রতিপক্ষরা পথরোধ করে লোহার রড, হকি ষ্টিক, দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার উপর চড়াও হয়ে মারপিট করে। পরদিন ১৫ই ফেব্রুয়ারী ভোর আনুমানিক ৪টা ৪০ মিনিটের সময় অজ্ঞান অবস্থায় প্রতিপক্ষরা মৃত মনে করে পাশ্ববর্তী ঝোড়ঝাড়ে ফেলে যায়। গোঙ্গানির শব্দ শুনে পথচারী লোকজন ও স্বাক্ষী হাসান আলী, পারভেজ, মোকছেদুল হক’রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে। 

স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখে মাহফুজ গোঙ্গাতে থাকে। তারা গুরুতর ও মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ভ্যান যোগে ল্যাম্ব হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল দিনাজপুরে প্রেরণ করে এবং হাসপাতালে আইসিতে ভর্তি করা হয়। পরে জ্ঞান ফিরলে স্বজনদের নিকট কিছু ঘটনা জানায়। গতকাল রোববার সকাল ৯টার দিকে সে মৃত্যুরকোলে ঢলে পড়ে পিপুল। 

স্বজনদের দাবী ঘটনাটি পুলিশ কেস হওয়া স্বত্বও কিভাবে ময়নাতদন্ত ছাড়াই তার নিজ বাড়িতে অ্যাম্বুলেন্স যোগে এলো। স্বজন ও এলাকাবাসী দুঃখ ও ক্ষোভে ফেটে পড়েন। নানা শ্রেণির মানুষ ময়নাতদন্তের জন্য প্রশাসনের জোড় দাবি জানালে পুলিশ প্রশাসন ময়নাতদন্তের জন্য ফেরত নিয়ে যান।

 এ ব্যাপারে পিপলুর বড় ভাই রেলওয়ে এটেনডেন্ট তয়েজউদ্দিন উকিল বাদী হয়ে গত ১৯ ফেব্রুয়ারী পার্বতীপুর রেলওয়ে থানায় সেলিম শেখ (৪০), পলাশ (৪৫), রমজান (৩৫), হিরু (৩২) ও লালু (৩৫) কে আসামী করে একটি মামলা দায়ের করেন। আজ সোমবার বিকেলে রেলওয়ে থানার এসআই সাজিদ হোসেন জানান, ময়নাতদন্তের রিপোর্ট ও এই মামলার সঙ্গে হত্যা মামলা সংযুক্ত করা হবে। অচিরেই অপরাধীদেরকে গ্রেফতার করা হবে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়