• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-১০-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৬
  • ৪০ বার দেখা হয়েছে

পশ্চিমাদের অবস্থান বিরোধীদের সাহস যোগাচ্ছে: ফখরুল

পশ্চিমাদের অবস্থান বিরোধীদের সাহস যোগাচ্ছে: ফখরুল

মাধুকর ডেস্ক ►

গণতন্ত্রের প্রতি পশ্চিমাদের অঙ্গীকার বিরোধী নেতাদের সাহস যোগাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, পশ্চিমা গণতান্ত্রিক বিশ্ব যেভাবে বাংলাদেশের গণতন্ত্র বিষয়ে অবস্থান নিয়েছে, তা আমাদের সাহস যোগাচ্ছে।

আজ রোববার (১৫ অক্টোবর) গুলশানের একটি হোটেলে সেমিনার ও বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনা জবরদখল করে ক্ষমতায় বসে আছেন। তিনি আগের মতোই নির্বাচন করতে চাচ্ছেন। কিন্তু ১৪ ও ১৮ সালের মতো এবার আর পারবেন না। জনগণ তা মেনে নেবে না।

তিনি বলেন, বিগতদিনের মত নির্বাচন এই সরকার আর করতে পারবে না, আন্দোলন বেগবান করে রাজপথেই ফয়সালা করা হবে। 

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, আমাদের কত নেতাকর্মী জীবন দিচ্ছেন, তবুও হতাশা নেই। আমাদের নেত্রী, এই অবস্থায়ও আপোস করেননি। নেতাকর্মীরাও আপোস করবে না। গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা যারা আন্দোলন করছি তাদের মধ্যেও কোনো হতাশা নেই।

সেমিনারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. বোরহান উদ্দিন খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, সেলিমা রহমান ও দলটির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, আবদুল্লাহ আল নোমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়