• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৯-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৪:১২
  • ৮৭ বার দেখা হয়েছে

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে জেলা তথ্য কর্মকতার মৃত্যু

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে জেলা তথ্য কর্মকতার মৃত্যু

নীলফামারী প্রতিনিধি►

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে জেলা সহকারী তথ্য কর্মকতা প্রকাশ চন্দ্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১৯ আগস্ট) সকালের দিকে নীলফামারী সদর উপজেলার দেবীর ডাঙ্গা সড়কের রেল ঘুমটি এলাকায় এই ঘটনা ঘটেছে।

ডোমারের চিলাহাটি স্টেশন থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন প্রকাশ চন্দ্র। তিনি উপজেলার উত্তর হাড়োয়া এলাকার মোহন বর্মনের ছেলে। তিনি মানসিক ভাবে বিপর্যস্ত থাকায় চিকিৎসা নিচ্ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালের দিকে তিনি নিয়মিত অনেকটা সময় রেল লাইনের উপর হাটাহাটি করেন। ঘটনার দিন ট্রেন আসার কিছুক্ষণ আগে তিনি লাইনের উপর বসে পড়েন।

আশেপাশের লোকজন ডাকলেও তিনি সাড়া দেননি। এমতাবস্থায় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন তিনি। পরে পুলিশ এসে প্রকাশ চন্দ্রের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে।

এবিষয়ে সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, পরিবারের তথ্য মতে প্রকাশ চন্দ্র মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন। চিকিৎসার জন্য তিনি অফিস থেকে ছুটি নিয়ে ঢাকা যাওয়ার পরিকল্পনা করছেন। স্থানীয়রা ঘটনাটি আত্মহত্যা বলছেন।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিউল আজম বলেন, জেলা তথ্য কর্মকর্তার মৃত্যুর ঘটনাটিকে অনেকে আত্মহত্যা বলছেন। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। লাশ ময়না তদন্তের জন্য নিয়ে আসা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়