• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-৪-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:২৪
  • ১০০ বার দেখা হয়েছে

নীলফামারীতে ইউপি সদস‍্যসহ ৫ জুয়ারী গ্রেফতার

নীলফামারীতে ইউপি সদস‍্যসহ ৫ জুয়ারী গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর কিশোরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ইউপি সদস‍্য সহ ৫ জুয়ারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১২ টায় উপজেলার রনচন্ডি ইউনিয়নের বদি মাঝাপাড়ার আমিন বানিয়া'র বাঁশঝাড় থেকে তাদের আটক করা হয়। কিশোরগঞ্জ থানার একটি বিশেষ অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় ওই বাঁশঝাড়ে

তাস দিয়ে টাকার বিনিময়ে জুয়া খেলারত অবস্থায় ৫ জুয়ারীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়ায় ব্যবহৃত  নগদ ১৪ হাজার ২২০ টাকা, তিনটি বাটন মোবাইল ফোন, প্লাষ্টিকের দুটি পাটি জব্দ করা হয়।

আটককৃতদের মধ্যে জাকারুল ইসলাম (৬০) কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস‍্য এবং টেপারহাট মাষ্টার পাড়া গ্রামের মৃত‍ আবু তালেবের ছেলে। অন্যরা হলো একই উপজেলার রণচন্ডী ইউনিয়নের বদি মাঝাপাড়া গ্রামের মৃত আকবর হোসেনের ছেলে আরকান (৩৫), মৃত ইয়াসিন আলীর ছেলে বাবু মিয়া (২৭), হুজুর আলীর ছেলে মাহবুবুল ইসলাম (২৮) এবং রংপুরের গঙ্গাচড়া উপজেলার খামার মোহনা গ্রামের মৃত‍ আফজাল হোসেনের ছেলে একরামুল হক। 

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলা নং ১৬।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়