• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-৬-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৫০
  • ৮১ বার দেখা হয়েছে

নওগাঁয় সড়কে ঝরলো চারটি প্রাণ॥ আশংকাজনক আরো ২জন

নওগাঁয় সড়কে ঝরলো চারটি প্রাণ॥ আশংকাজনক আরো ২জন

আব্দুর রউফ রিপন, নওগাঁ ►

নওগাঁর মহাদেবপুরে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় আশংকাজনক ভাবে নওগাঁ সদর হাসপাতালে আরো ২জনকে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌড়ী বাজারের পূর্ব পার্শ্বে বাগাচারা নামক স্থানে। তবে এ রিপোর্ট লেখা কালীন সময়ে হতাহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে নওগাঁ থেকে রাজশাহী অভিমুখে আসা একটি মালবাহী ট্রাকের সাথে নওগাঁ গামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ওই সিএনজিটি ট্রাকের নিচে ঢুকে যায়। এতে সিএনজিতে থাকা ছয় জনের মধ্যে চারজন ঘটনাস্থলে মারা যায়। বাকী দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উদ্ধার করে দ্রুত নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করেন পুলিশ। 

দূর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজিটি নওহাটা ফাঁড়ি হেফাজতে নেওয়া হচ্ছে বলেও জানান ফাঁড়ি ইনচার্জ এসআই জিয়াউর রহমান জিয়া। সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, দূর্ঘটনা ঘটার সংবাদ পাওয়ার সাথে সাথেই থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে নিহত ও আহতদের নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনা কবলিতদের পরিবারের লোকজন না থাকায় তাদের কোন পরিচয় পাওয়া যায়নি বলেও জানান তিনি।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়