• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-৬-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৪৪
  • ৫৭ বার দেখা হয়েছে

নওগাঁয় দুদকের শিক্ষাবৃত্তি প্রদান

নওগাঁয় দুদকের শিক্ষাবৃত্তি প্রদান

নওগাঁ প্রতিনিধি ►

“দুর্নীতি দমন কমিশন শক্তিশালীকরণ” শীর্ষক প্রকল্পের অর্থায়নে সততা সংঘের অস্বচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সততা বৃদ্ধির লক্ষ্যে শিক্ষার্থীদের বৃত্তি ও দুর্নীতি বিরোধী স্লোগান সম্বলিত শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 

নওগাঁ জেলা প্রশাসনের সহযোগিতায় ও দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে নওগাঁয় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপপরিচালক মোহাম্মদ মাহুমুদুর রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, জেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নওগাঁর সভাপতি শক্তিপদ চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীবৃন্দ, সম্মানিত অভিভাবকবৃন্দ, গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে জেলার প্রতিটি উপজেলা থেকে বাছাইকৃত ২জন ( ১জন ছাত্র ও ১জন ছাত্রী) করে মোট ২২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও দুর্নীতিবিরোধী স্লোগান সম্বলিত শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়