• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৪:৪৪
  • ৫১ বার দেখা হয়েছে

দ্বিতীয় টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হারলো টাইগ্রেসরা

দ্বিতীয় টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হারলো টাইগ্রেসরা

ক্রীড়া ডেস্ক►

মিরপুরে তিন ম্যাচের নারী টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট সিরিজের দ্বিতীয় খেলায় স্বাগতিক বাংলাদেশকে ৫৮ রানে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়ী হয়েছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল।

সিরিজের দ্বিতীয় খেলায় টস জিতে আগে ব্যাট করতে নেমে আট উইকেটে ১৬১ রান সংগ্রহ করেছিলো অস্ট্রেলিয়া। তারপর ১৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশ নারী দল নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে কেবলমাত্র ১০৯ রান করতে সক্ষম হয়। ফলে অস্ট্রেলিয়া ৫২ রানের একটা সহজ জয় অর্জন করে। একই সাথে এক ম্যাচ বাকি থাকতেই টি-টোয়েন্টি সিরিজটিও নিজেদের করে নিতে সক্ষম হয়।

অস্ট্রেলিয়ার পক্ষে পক্ষে ৩০ বলে সর্বোচ্চ ৫৭ রানের ইনিংস খেলেন জর্জিয়া ওয়ারহ্যাম। দ্বিতীয় সর্বোচ্চ ৪৭ রান করেছেন ওপেনার গ্রেইস হ্যারিস। বাংলাদেশের পক্ষে হ্যাটট্রিক উইকেট নেন ফারিহা তৃষ্ণা। মোট ৪টি উইকেট নিজের নামে করে নেন তিনি। আর দুটি করে উইকেট নিয়েছেন নাহিদা আখতার ও ফাহিমা খাতুন।   

পরে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ২৭ রান করেন ওপেনার দিলারা আক্তার। এর পরে দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেন কেবল ফাহিমা খাতুন, স্বর্ণা আক্তার এবং রাবেয়া খান। তারা যথাক্রমে ১৫, ২১ ও ১৪ রান করেন। অস্ট্রেলিয়ার পক্ষে তিনটি করে উইকেট নেন অ্যাশলে গার্ডনার এবং সোফি মোলিনেক্স।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়