• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৮-২০২৩, সময়ঃ রাত ০৭:৪০
  • ৯৬ বার দেখা হয়েছে

দিনাজপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

দিনাজপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

দিনাজপুর প্রতিনিধি►

দিনাজপুর বাস টার্মিনাল সংলগ্ন মৈত্রী ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারী চালিত ইজিবাইকের দুই আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছে।

এ ঘটনায় ইজিবাইকের অপরযাত্রী ও চালকসহ আরো দুইজন আহত হয়েছেন। আহত দুইজনকে দিনাজপুরে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে কোতোয়ালি থানার ওসি তানভিরুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, জেলার পার্বতীপুর উপজেলার দক্ষিন সালান্দা বাবুর বাজার এলাকার নারায়ন মুরমুর ছেলে মঙ্গল মুরমু (৫৫) ও তার স্ত্রী মালতী মার্ডি (৪৫)।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে শহরের মির্জাপুর বাস টার্মিনালের মৈত্রী ফিলিং ষ্টেশনের সামনে ফুলবাড়ী বাসষ্ট্যান্ড থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে ব্যাটারী চালিত ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজি বাইকের চালক ও তিনজন আরোহী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে স্বামী-স্ত্রী মারা যায় ও আহত ইজিবাইক চলকসহ দুইজন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি কর হয়।

এই ঘটনায় ঘাতক যাত্রীবাহী বাসটি পলাতক রয়েছে। পুলিশ দুমড়ে মুছে যাওয়া ইজিবাইকটি কে জব্দ করে থানায় নিয়ে আসেন।

এই ঘটনায় নিহত আদিবাসী স্বামী-স্ত্রীর লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ইতিমধ্যে পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে বলেও অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন।

এই ঘটনার পৃথক পৃথক দুটি অপর মৃত্যুর মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়