• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৮-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:১৫
  • ৮২ বার দেখা হয়েছে

দিনাজপুরে বসত বাড়ি ক্ষতিগ্রস্ত করায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদকের জিডি

দিনাজপুরে বসত বাড়ি ক্ষতিগ্রস্ত করায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদকের জিডি

দিনাজপুর প্রতিনিধি►

দিনাজপুরে আইন অমান্য করে দীর্ঘদিন ধরে ভেকু মেশিন দ্বারা মাটি খনন করে উন্মুক্ত রাখে অন্য বসতবাড়ি ক্ষতিগ্রস্ত ও ফাটল ধরার অভিযোগে এনে সাধারণ ডায়েরি করেছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নিশ্চিত করে বলেন, তিনি নিজেই বাদী হয়ে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীর ছেলে আজিজুল ইকবাল চৌধুরীর বিরুদ্ধে জিডি দায়ের করেন।

দিনাজপুর কোতোয়ালি থানার জিডি নাম্বার ১১৭৫/২৩।

জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, দিনাজপুর শহরের দক্ষিণ মুন্সিপাড়া সদর হাসপাতাল সংলগ্ন পশ্চিম পাশে গত ৮ই জানুয়ারি ২০২৩ আনুমানিক রাত দুইটার দিকে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীর ছেলে আজিজুল ইকবাল চৌধুরী ক্ষমতার অপব্যবহার করে পৌরসভার অধ্যাদেশ আইন ও ইমারত আইন নির্মাণ আইন লঙ্ঘন করে এবং ইমারত নির্মাণ আইনের বিধান মোতাবেক ভবন নির্মাণে তিন থেকে পাঁচ ফিট জায়গা উন্মুক্ত না রাখিয়া ভেকু মেশিন দ্বারা কম্পনের সহিত মাটি কাটে আমার তফশিল বর্ণিত সম্পত্তির পশ্চিম দক্ষিনে সীমানা প্রাচীরের মধ্যে গর্ত খনন করেছেন।

ফলে ১০ থেকে ১৫ ফিট গভীর গর্ত করিয়া আমার বসত ঘর ও বাড়ির প্রাচীর ভাঙ্গিয়া ফেলেছে। যাহা প্রায় ১৮ মাস যাবত উন্মুক্ত করিয়ে আমার ক্ষতি সাধন করছে। এ পর্যন্ত আমার প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করিয়াছে। বর্তমানে আমিও আমার পরিবারের লোকজন জীবনের ঝুঁকি নিয়ে বসবাস করতেছি।

উক্ত ব্যক্তিকে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ চেষ্টা করেও আমার অভিযোগের কথা কর্ণপাত করেন নাই বরং বিভিন্নভাবে আমাকে ভয়ভীতি ও প্রয়োজনে আরো ক্ষতিসাধন করিবে বলেও হুমকি প্রদান করে আসছে।

কোতোয়ালী থানার অফিসার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মাওলা শাহ বলেন,  গতকালকে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নিজেই বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। বিষয়টি আমরা সরেজমিন তদন্ত করে আদালতে প্রতিবেদন প্রদান করব এবং উভয়পক্ষকে আইন-শৃঙ্খলা  রক্ষা মেনে চলার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়