• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৪:১৮
  • ১৭৪ বার দেখা হয়েছে

দিনাজপুরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলা তুলে নেওয়ার হুমকি

দিনাজপুরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলা তুলে নেওয়ার হুমকি

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরে দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত ধর্ষক মেজবাউল ইসলাম মিম (২৫) জামিনে মুক্ত হয়েই ধর্ষণ মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করায় পুনরায় সাধারণ ডায়েরি করেছে নির্যাতিতা ভিকটিম নিজেই। জিডি নাম্বার ৫৮২/২৩ কোতয়ালী থানা দিনাজপুর ।

আজ মঙ্গলবার কোতোয়ালি থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মাওলা শাহ নির্যাতিতা ভিকটিম পুনরায় আরেকটি সাধারণ ডায়েরি দায়ের করার সংবাদটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দিনাজপুর সদরের চেহেলগাজী ইউনিয়নের মাঝাডাঙ্গা রামনগর গ্রামের মিনহাজুল করিমের ছেলে মেজবাউল ইসলাম মিম (২৫) একই এলাকার দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে গত ১৯ আগস্ট ২০২৩ তারিখে ৯(১) নারী ও শিশু
নির্যাতন দমন আইনের একটি মামলা দায়ের করা করেন। মামলা নং  জিআর নং ৫৮/২৩ সেই মামলায় ধর্ষক মেজবাউল ইসলাম মিমকে পুলিশ গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করে।

প্রায় এক মাসের অধিক সময় কারাগারে থাকার পর ধর্ষক জামিনে বেরিয়ে এসে পুনরায় এই মামলার ভিকটিম দশম শ্রেণীর ছাত্রী ও তার পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য প্রকাশ্যে হুমকি ধামকি ও অকথ্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন প্রকার ভয়ভীতি হুমকি প্রদর্শন করে। এতে এই মামলার বিবাদী সহ তার পরিবারের লোকজনেরা আসামি বা বিবাদীগণের দ্বারা ক্ষতি সাধন
হওয়ার সম্ভাবনা রহিয়াছে।

এই কারণে গত ৮ সেপ্টেম্বর ২০২৩ মামলার বাদী ও দশম শ্রেণীর ছাত্রী নিজেই বাদী হয়ে এই মামলার ধর্ষক মেজবাউল ইসলাম মিম, তার সহযোগী হাবিবুর রহমান মানিক ও অপর সহযোগী শরিফুল ইসলাম কে বিবাদী করে সাধারণ ডায়েরি দায়ের করেছেন। পুলিশ সাধারণ ডায়েরি প্রাপ্ত হওয়ার পর বিষয়টি তদন্ত করে মূল মামলার সাথে তদন্ত প্রতিবেদন ও মামলার সাধারণ ডায়েরি নথিভুক্ত করে আদালতে প্রেরণ করবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়