• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৮-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৪৯
  • ১০৯ বার দেখা হয়েছে

দিনাজপুরে ডেঙ্গু আক্রান্ত এক কিশোরের মৃত্যু

দিনাজপুরে ডেঙ্গু আক্রান্ত এক কিশোরের মৃত্যু

দিনাজপুর  প্রতিনিধি►

দিনাজপুরে মোহাম্মদ রাকিব (১৭) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১১ আগস্ট) ভোরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরের মৃত্যু হয়।

নিহত রাকিব দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজাংপুর ইউনিয়নের দশমাইল হাইওয়ে থানা সংলগ্ন গ্রামের রশিদুল ইসলামের ছেলে । চলতি বছরে এটাই প্রথম ডেঙ্গু  আক্রান্ত হয়ে জেলায় কেউ মারা গেল।

জেলা সিভিল সার্জন ডাক্তার বোরহান উল ইসলাম সিদ্দিকী ডেঙ্গু আক্রান্ত হয়ে একজন মারা যাওয়ার সংবাদ নিশ্চিত করে বলেন , রাকিব ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকা ফেরত । সে গত ৯ আগষ্ট দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়াডে ভর্তি হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় তার হেমোরেজিক ম্যানুফেস্টেশন ডেভেলপ করায় ১০ আগস্ট সন্ধ্যার দিকে তাকে আইসিওতে শিফট করা হয় । শুক্রবার ভোরে সে মারা যায়।

তিনি আরোও বলেন, গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ১৩ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ১৪ জন নতুন করে ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়েছে।  এ পর্যন্ত জেলায় ৩২৬ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়েছিল। তাদের মধ্যে সুস্থ হয়ে ২৯৩ জন বাড়ি ফিরে গেছেন। এখনও চিকিৎসা নিচ্ছেন ৩৪ জন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়