• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-৭-২০২৩, সময়ঃ বিকাল ০৫:৫৭
  • ১৯৬ বার দেখা হয়েছে

দিনাজপুরে ডা: বখতিয়ার রহমান নাজমুলকে অপহরণ করার অভিযোগে সংবাদ সম্মেলন

দিনাজপুরে ডা: বখতিয়ার রহমান নাজমুলকে অপহরণ করার অভিযোগে সংবাদ সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি ► 

দিনাজপুরে অজ্ঞাতনামা র্দূবৃত্তরা ডিবি পুলিশ ও র‌্যাব পরিচয়ে ডা: বখতিয়ার রহমান নাজমুলকে অপহরণ করেছে অভিযোগ এনে প্রেস কনফারেন্স করেছে তার স্ত্রী। অপহরণের দীর্ঘ সময় পার হলেও কোতয়ালী পুলিশ জিডি গ্রহন করছেন না বলেও অভিযোগ করেন।

আজ শনিবার (১৫ জুলাই) দুপুরে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করেন শহরের উপশহর ফরিদপুর কবরস্থান এলাকা নিবাসী ডা: নাজমুলের স্ত্রী মমতা বেগম মৌরী। 

এসময় লিখিত বক্তব্যে অপহৃতার ভাই এহসানুল আলভি দাবী করে বলেন, গত ১২/০৭/২৩ইং তারিখ রাত পৌনে ৮ টায় শহরের পুলহাট বাজার এলাকায় ২টি কালো ও সাদা রং এর হাইয়েস মাইক্রোযোগে আনুমানিক ২০ জন লোক এসে তাকে মাইক্রোতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। ঘটনার পর পরই তার ছোট ভাই এহসানুল আলভি ঘটনাস্থলে গেলে স্থানীয় আশেপাশের দোকানদাররা তাকে বলেন, তোমার ভাই (ডা: নাজমুল) কে সাদা পোশাকের র‌্যাব কিংবা ডিবি‘র লোকজন তুলে নিয়ে গেলো। 
স্থানীয়রা আমাকে জানায়, অপরণকারীরা সবাই সুস্বাস্থ্যের অধিকারী,তাদের মাথায় ছোট ছোট চুল এবং তাদের কোমরে ওয়াকিটকি ছিলো,তাদেরকে যেকোনো প্রশাসনের লোক বলেই মনে হয়েছে। এরপর আমি  সাথে সাথে ৯৯৯ দেই এবং দিনাজপুর কোতয়ালী থানায় মোবাইল ফোনে খোঁজখবর নিয়ে জানতে পারি তারা আমার ভাই আটক করেনি,এরপরে র‌্যাবের অফিসেও খবর নেই কিন্তু তারা এব্যাপারে কিছুই বলতে পারেনি।

তবে তারা থানায় একটি জিডি করার পরামর্শ দেয় এবং জিডির একটি কপি তাদের নিকট দিতে বলে। ওই রাত এবং পরের দিন অনেক খোঁজাখুজির পরও ভাইকে না পেয়ে আমি এবং আমার পরিবারের লোকজন থানায় জিডি করতে গেলে ওসি তানভিরুল ইসলাম আমাদের বলেন, মানুষ নিখোঁজের ২৪ ঘন্টা পার না হলে জিডি নেয়া যাবে না। 
ওসি সাহেবের কথামত ২৪ ঘন্টা পর জিডি করতে গেলেও তিনি জিডি গ্রহন করেননি,তবে তিনি এসআই শিহাবকে ঘটনাটির তদন্তের জন্য নির্দেশ দিলে সে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং স্থানীয় বিভিন্ন দোকানে খোঁজখবর নেন ও বিভিন্ন সিসিটিভি ফুটেজ এ অপহরণ ঘটনাটি পর্যবেক্ষন করেন । আজ ১৫ জুলাই শনিবার সকাল ১২টা পর্যন্ত এই ঘটনার বিষয়ে থানা কর্তৃপক্ষ আমাদের কাছ থেকে কোনো জিডি গ্রহণ করেনি। 

আমরা অসহায়ত্বকে সম্বল করেই সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় প্রশাসনের কাছে ডা: বখতিয়ার রহমান নাজমুল ( হোমীও প্যাথিক চিকিৎসক) কার কাছে কোথায় আছে তার সন্ধান চাই। সেই সাথে তাকে জীবিত এবং সুস্থ্যভাবে ফিরে পাওয়ার দাবী করছি।  এসময় সংবাদ সম্মেলনে মমতা মৌরীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন এহসানুল আলভি এবং উপস্থিত ছিলেন, মোছা: মোখলেছিনা বেগম, মোমিনুল ইসলাম মো: বোরহান উদ্দীন।

উল্লেখ্য, ডা: বখতিয়ার রহমান নাজমুল গাজীপুর জেলা সদরের সুলতান মার্কেটের চেম্বারেও নিয়মিত রোগী দেখতেন,গত কিছুদিন হচ্ছে তিনি দিনাজপুর সদরের পুলহাট বাজারে নতুন চেম্বার খুলেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়