• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৮-২০২৩, সময়ঃ রাত ০৮:৫৫
  • ৯৬ বার দেখা হয়েছে

দিনজপুরের ফুলবাড়ীতে দুই হাজার পিচ ইয়াবাসহ এক চাকমা আটক

দিনজপুরের ফুলবাড়ীতে দুই হাজার পিচ ইয়াবাসহ এক চাকমা আটক

দিনাজপুর প্রতনিধি►

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই হাজার পিচ ইয়াবাসহ মংচোং কালূ চাকমা (৫০) নামে এক চাকমা ব্যাক্তিকে আটক করেছে মাদ্রকদ্রব্য অধিদপ্তর। আজ রবিবার (১৩ আগস্ট) বিকেল ৩ টার দিকে আটক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করেছে পুলিশ ।

এর আগে, শনিবার (১২ আগষ্ট)  সন্ধ্যা ৭ টায় পৌর শহরের ঢাকা বাস কাউন্টারের সামনে একটি যাত্রীবাহী বাসে তল্লাশী করে তাকে আটক করা হয়। আটক মংচোং কালু চাকমা, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার উত্তর হীলা হলিখেলা গ্রামের মৃত নানী ওং চাকমার ছেলে।

এ ঘটনায় মাদকদ্রব্য অধিদপ্তরের রংপুর বিভাগীয় অভিযানীক দলের উপ-পরিদর্শক সাকিব সরকার বাদি হয়ে, ওই দিন রাতেই ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান জানান, মাদকদ্রব্য অধিদপ্তরের একটি অভিযানী দল গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী পৌর এলাকার ঢাকা শ্যামলী এনআর পরিবহন বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে ওই ব্যাক্তিকে আটক করে জিজ্ঞাবাদ করে এবং বিশেষ কায়দায় তার পেটের মধ্যে রাখা ইয়াবা টেবলেট উদ্ধার করে। জব্দকৃত দুই হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ ওই ব্যাক্তিকে থানায় সোপর্দ করে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়