• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-২-২০২৪, সময়ঃ সকাল ১১:০৪
  • ২৬ বার দেখা হয়েছে

দাম বেড়েছে নায়িকা রাশমিকা মান্দানার

দাম বেড়েছে নায়িকা রাশমিকা মান্দানার

বিনোদন ডেস্ক

রণবীর কাপুর অভিনীত ছবি ‘অ্যানিমেল’ মুক্তি পেয়েছে গত ১ ডিসেম্বর। ছবিটি হিট হওয়ার পরই রাতারাতি যেন প্রযোজক ও পরিচালকদের কাছে অধরা হয়ে গেলেন ছবিটির নায়িকা রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এ ছবি মুক্তির চার দিনের মধ্যেই বক্স অফিসে প্রায় ২৪০ কোটি টাকার ব্যবসা করেছে।

দক্ষিণী এই অভিনেত্রী এর আগেও পুষ্পা ছবি দিয়েও প্রযোজকদের একপ্রকার ওয়ার্নিং দিয়েছিলেন যে এবার থেকে তার পারিশ্রমিক আর কম দিলে চলবে না। বাড়াতে হবে ছবিতে তার পারিশ্রমিক।

গত কয়েক বছরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে বেশ পরিশ্রম করছেন রাশমিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করলেও ব্যর্থ হোন বক্স অফিসে ঝড় তুলতে। তবে ‘অ্যানিম্যাল’র সাফল্য যেন সব ব্যর্থতাকে ছাপিয়ে গেল। এ বার বলিউডে পায়ের তলার জমি শক্ত হতেই রাতারাতি পারিশ্রমিক বাড়িয়ে ফেললেন অভিনেত্রী।

১২ বছরের সংসার ভাঙল এষা দেওলের, কারণ কী? সাত বছরের অবুঝ ছেলেকেও ‘অ্যানিমেল’ দেখালেন পরিচালক বাবা আগে তিনি ২ কোটি টাকা নিতেন প্রতি ছবিতে। তবে ‘অ্যানিমেল’ হিট হতেই প্রায় দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে তার পারিশ্রমিক। সাড়ে ৪ কোটি টাকা চাইছেন রাশমিকা। এমন অভিযোগ বেশ কিছু প্রযোজকদের। যদিও এই খবর একেবারে নাকচ করে দিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘আমি ভাবছি এই কথাগুলো রটায় কারা। তবে এখন এত কিছু শোনার পর মনে হচ্ছে আমার বোধহয় ভেবে দেখা উচিত। আমার খালি মনে হয়, আমি যা করছি সেটা যাতে আমার পারিশ্রমিকের সঙ্গে যথার্থ হয়।’ যদিও রাশমিকা সত্যিই পারিশ্রমিক একটু বাড়িয়েছেন কি না, তা গোপন রাখতে চাইলেন নিজেই।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়