• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৫১
  • ১০৮ বার দেখা হয়েছে

ডোমারে রেল স্টেসনের টয়লেট থেকে লাশ উদ্ধার

ডোমারে রেল স্টেসনের টয়লেট থেকে লাশ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি ►

নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেসনের টয়লেটের ভেতর থেকে তাহেরুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডোমার রেল স্টেশনের মাস্টার আশরাফুল ইসলাম।

শনিবার (২৭ মে) সকাল ৬.১০ মিনিটে ডোমার ফায়ার সার্ভিসের সহযোগীতায় লাশ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ। মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

পরিবারের লোকজন জানান, শুক্রবার ব্যবসায়ীক কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ি থেকে বের হন। সর্বশেষ  বাড়ির লোকজনের সাথে শুক্রবার রাতে কথা হয়। এরপর শনিবার সকাল ৬ টার পর রেলস্টেসন থেকে ফোনে মৃত্যুর সংবাদ পান। মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হার্ডের সমস্যায় ভুগছিলেন বলে জানান পরিবারের লোকজন।

ডোমার রেল স্টেসন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, এক ব্যক্তি রেলস্টেসনের টয়লেটের ভিতরে পড়ে ছিলেন। সকাল ৬টা ১০ মিনিটে ফায়ার সার্ভিস এসে টয়লেটের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। পরে তার পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কারো কোনো আপত্তি না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়