• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-৩-২০২৩, সময়ঃ দুপুর ০১:৩৫
  • ৭২ বার দেখা হয়েছে

চিলমারীতে ছাত্রলীগের আহব্বায়ক কমিটি গঠন

চিলমারীতে ছাত্রলীগের আহব্বায়ক কমিটি গঠন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ►

কুড়িগ্রামের চিলমারীতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলনকে সফল করতে উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে চিলমারী উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন চলতি বছরের ২২ জুলাই নির্ধারণ করা হয়েছে। এ উপলক্ষে সফল ভাবে সম্মেলন করার জন্য সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়েছে।

সম্মেলন প্রস্তুত কমিটিতে মো. বদিউজ্জামান বদরুলকে আহব্বায়ক ও মো. শাহাজাহান আলীকে যুগ্ম আহব্বায়ক করে ৬৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহব্বায়ক মো. বদিউজ্জামান বদরুল বলেন, চিলমারী উপজেলার ছাত্রলীগকে গতিশীল করার লক্ষ্যে আমরা কাজ করে যাবো। মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নের ছাত্রলীগ সব সময় কাজ করে যাবে। সেই সাথে কৃতজ্ঞা প্রকাশ করছি জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে প্রতি।

যারা আমাকে এই দায়িত্ব দিয়েছে। আমি বা আমরা চাই চিলমারীকে এগিয়ে নিতে। আমরা ছাত্রলীগ সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আপনারা অনেকেই জানেন আমরা দূর্যোগ মুহুর্তে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে ছিলাম। সেই সাথে আমি চাই আমার সহযোদ্ধারা আমাকে সহযোগীতা করবে ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যেতে এবং আগামী সম্মেলনকে সফল করতে আমরা ছাত্রলীগ কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়