• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-২-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:১৭
  • ৮৩ বার দেখা হয়েছে

চিরিরবন্দরে মামলা করেও আসামীদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে মামলা বাদী ও স্বাক্ষীর পরিবার

চিরিরবন্দরে মামলা করেও আসামীদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে মামলা বাদী ও স্বাক্ষীর পরিবার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর চিরিরবন্দরে সুপারি বাগান দখলের বাধা প্রদান করায় বিধবা নারীকে পিটিয়ে গুরুতর জখমের ঘটনায় মামলা করলেও আসামীরা  জামিনে বেরিয়ে এসে মামলা তুলেও নেওয়াসহ জীবন নাশের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে ভুক্তভুগি পরিবার। আজ সোমবার সরেজমিন ঘুরে দেখা গেছে, চিরিরবন্দর উপজেলার ইসুবপুর ইউনিয়নের নওখৈড় শহরুল্ল্যাহ শাহ চেয়ারম্যান পাড়ার মৃত মোতালেব হোসেনের স্ত্রীর কহিনুর বেগম মামলা দায়ের করার পর জীবন বাঁচাতে  নিজেই পালিয়ে বেড়াচ্ছে ।

গত ২০ ফেব্রুয়ারী নিজ বসত বাড়ী সংলগ্ন নিজের সুপারি বাগানে সুপারি পারার এক পর্যায়ে পার্শ্ববর্তী শফি উদ্দীনের দুই ছেলে আলতাব উদ্দীন (৫৫) ও শফিকুল ইসলাম মাষ্টার (৪৫), আলতাবের ছেলে নাছিম (৩৮) সহ আরোও কয়েকজন লাঠিসোডা, লোহার রড, কাদালসহ দেশীয় অস্ত্র নিয়ে সুপারী বাগান জোড় পূর্বক দখল করার চেষ্টাসহ গাছের সুপারি ছিনিয়ে দেয়। এতে বিধবা কহিনুর বেগমের ছেলে সন্তান না থাকায় নিজেই বাধা দিলে গেলেই তাকে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা মাথায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে বিধবা কহিনুর বেগমকে ভর্তি করানো হয়।

এই ঘটনায় কহিনুর বেগম নিজেই বাদি হয়ে চিরিরবন্দর থানায় মামলা দায়ের করে। পুলিশ তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে নাছিমকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে। আসামী পক্ষ প্রভাবশালী হওয়ায় নাছিমসহ আরোও কয়েক জনকে আদালত জামিন প্রদান করে। জামিনে বের হয়েই নাছিমসহ জামিনে বেরিয়ে আসা আসামীরা একত্রিত হয়ে বিধবা কহিনূর বেগমসহ এই মামলা স্বাক্ষী আব্দুস সালামকে প্রকাশে মেরে ফেলার হুমকি প্রদান করায় ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। মামলার বাদি কহিনুর বেগমসহ স্বাক্ষি সালামের পরিবার।

চিরিবন্দর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, এই ঘটনায় চিরিরবন্দর থানায় মামলা হয়েছে যার নম্বর ১৫/২৪। মামলা হওয়ার সাথে সাথে একজনকে গ্রেফতার করা হয়। আসামীরা যদি হুমকি দামকি প্রদান করে তাহলে  অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।            

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়