• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৮-২০২৩, সময়ঃ দুপুর ০২:৪৫
  • ১০৭ বার দেখা হয়েছে

চিরিরবন্দরে মাদকাসক্ত আপন ভাগিনাকে পিটিয়ে মারলো দুই মামা

চিরিরবন্দরে মাদকাসক্ত আপন ভাগিনাকে পিটিয়ে মারলো দুই মামা

দিনাজপুর প্রতিনিধি►

দিনাজপুরের চিরিরবন্দরে মাদকাসক্ত ভাগিনা লাবু হোসেন লিমন (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে আপন দুই মামা। ভাগিনাকে হত্যার দায়ে দুই মামা কে গ্রেফতার করেছে পুলিশ

বুধবার (১৬ আগস্ট) দিবাগত রাতে উপজেলার লক্ষ্মীপুর উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহত লাবু হোসেন লিমন ওই গ্রামের সহিদুল ইসলামের ছেলে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)বজলুর রসিদ ঘটানর সতত্যা নিশ্চত করে বলেন, এ ঘটনা দুজনকে আটক করা হয়েছে।তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লাবু হোসেন লিমন দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিল।নেশার টাকা টাকার জন্য বাসায় প্রায় প্রায় ঝগড়া লেগেই থাকত।নেশাটর টাকা না দিলে বাসার মুল্যবান জিনিস পত্র বিক্রি করত। এর এক পর্যায়ে কিছু দিন আগে নেশা করার সময় পুলিশের হাতে আটক হয়ে জেল খাটে।

পরে জেল থেকে জামিনে বের হয়ে বাড়ি আসে আবার নেশার টাকা জন্য বাবা মায়ের সাথে খারাপ ভাষায় গালি গালাজ করত মারতে যেত। পরে বাবা শহিদুল ইসলাম ধৈর্যের বাঁধ হারিয়ে লাবু হোসেন লিমনের  দুই মামাকে খবর দেয় যে তোমরা আসে তোমার ভাগিনাক শাসন করো লাবুর সাথে পারা যাছে না হামাকে মারির আইসেছে।

পরে ভগ্নিপতির কথা শুনে  রাতেই দুই মামা বাসায় আসে ভাগিনার হাত পা রসি দিয়ে বাধে লোহার রড আর বাঁস দিয়ে আঘাত করলে ঘটনা স্থলে তার মৃত্যু হয়।

চিরিরবন্দর থানার সেকেন্ড অফিসার পুলিশ উপপরিদর্শক নুর আলম বলেন ভাগিনাকে পিটিয়ে হত্যা করার অভিযোগে বড় মামা হায়দার আলী হাসু ও ছোট মামা হায়দার আলীকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়