• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-২-২০২৪, সময়ঃ বিকাল ০৩:০১
  • ৪৪ বার দেখা হয়েছে

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে যা ঘটল দুইদিনে

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে যা ঘটল দুইদিনে

বিনোদন ডেস্ক

নুসরাত ফারিয়ার সঙ্গে যা ঘটল দুইদিনে। বৃহস্পতিবার মধ্যরাতে হুট করে খবর আসে হাসপাতালে ভর্তি করা হয়েছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। নায়িকার মা ফেরদৌসী পারভিন জানান, মাথায় প্রচণ্ড ব্যথা থেকে হঠাৎ অচেতন হয়ে পড়েন ফারিয়া।

এরপরই মধ্যরাতে বনানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় । হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে জ্ঞান ফিরে ফারিয়ার। চিকিৎসক জানান, সিটি স্ক্যান করার আগে কিছুই বলা যাবে না। সবাই তখন ভোরের অপেক্ষায়। কারণ, পরদিন স্ক্যান করাতে হবে। ফারিয়ার মা বলেন, চিকিৎসক তাদের জানিয়েছেন ফারিয়াকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখতে চান। সিটি স্ক্যান ছাড়াও আরও কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করতে হবে।

কিন্তু শুক্রবার বেলা ১১টায় খবর আসে ফারিয়াকে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। কিছু জটিলতার কারণে সিটি স্ক্যান ছাড়াই বাড়িতে নেওয়া হয়। মা জানান, ফারিয়ার বিশ্রাম প্রয়োজন। বিশ্রামের জন্য বাসায় থাকাটাই বেশি সমীচীন। বাসা থেকে এসেই সিটি স্ক্যান করা হবে। নুসরাত ফারিয়ার মায়ের বরাতে জানা যায়, কয়েকমাস ধরে শারীরিকভাবে খুব দুর্বল ফারিয়া। খাওয়া-দাওয়ায় বেশ অনিয়ম হচ্ছে। এ অনিয়মের কারণেই শারীরিক দুর্বলতাটা বেড়েছে। গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে। এসবের কারণেই কয়েক মাস ধরে ফারিয়ার মাথাব্যথা। ইদানীং একটু বেশি ব্যথা হচ্ছিল। আগে মাথা ব্যথার কারণে টুকটাক ওষুধ খেত। এখন সে ওষুধও কাজ করছে না।

বর্তমান শারীরিক অবস্থার কথা জানিয়ে মা বলেন, এখন মোটামুটি সুস্থ। বাসাতেই বিশ্রাম করছে। তবে পরীক্ষা-নিরীক্ষার আগে কিছুই বলা যাচ্ছে না। সবাই দোয়া করবেন ফারিয়ার জন্য। নুসরাত ফারিয়া বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের সিনেমাতেও বেশ সরব। একই সঙ্গে নিয়মিত গানেও দেখা যায় তাঁকে। এ বছরেও তাঁর গাওয়া নতুন গান প্রকাশ পাবে বলে জানিয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়