• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:৫৬
  • ৭০ বার দেখা হয়েছে

চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

সৈয়দপুর প্রতিনিধি ►

নীলফমারীর সৈয়দপুরে এক চালকের পিঠে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই করার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে শহরের পাটোয়ারীপাড়ায় মকবুল হোসেন কলেজের সামনে এ ঘটনা ঘটেছে।

ইজিবাইক চালকের নাম আলম মন্ডল (২৪)। তিনি শহরের পশ্চিম পাটোয়ারি পাড়ার মৃত আমিনুল মন্ডলের ছেলে। পিঠে ছুরি বসানো মারাত্বক জখম অবস্থায় আলম মন্ডলকে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে পিঠ থেকে ছুরি বের করতে না পাড়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) পাঠানো হয় তাঁকে। 

আলম মন্ডলের বোনজামাই মনোয়ার হোসেন জানান, প্রতিদিনের মতো দিনভর ইজিবাইক চালিয়ে রাতে বাড়ি ফিরছিলেন আমম মন্ডল। এ সময় পাটোয়ারী পাড়ায় যাওয়ার কথা বলে যাত্রীবেশে দুইজন তাঁর ইজিবাইকে ওঠেন। পরে উল্লেখিত এলাকায় পৌছালে ওই দুইযাত্রী আলম মন্ডলের পিঠে এলোপাথারি ছুরিকাঘাত করতে থাকে। 

এক সময় ছুরিটি পিঠে বসিয়ে ইজিবাইকটি নিয়ে নেন তারা। তবে আলম মন্ডলের চিৎকারে স্থানীয় লোকজন দ্রুত ছুটে এলে ছিনতাইকারী দুইজন ইজিবাইকটি রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ইজিবাইক চালক আলম মন্ডলকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। কিন্তু ছুরি বের করতে না পারায় ও অবস্থার অবনতি হওয়ায় সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে রমেকে পাঠান।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসা কর্মকর্তা ডাঃ রেজাউল করিম বলেন, ছুরিটি অর্ধেকের বেশি পিঠে বসানো ছিল। এখানে ছুরি বের করাটা জটিল। তাছাড়া অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ওই রোগীকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। 

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন ঘটনাটি শুনেছি। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেননি। যেহেতু ইজিবাইক চালক চিকিৎসাধীন। তিনি কিছুটা সুস্থ হলেই তাঁর সাথে কথা বলে নিশ্চিত হওয়া যাবে আসলে এটি ছিনতাই নাকি পূর্ব শত্রুতার জের। এর পরই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়