• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৫:১১
  • ২৭৫ বার দেখা হয়েছে

ঘোড়াঘাটে পিক-আপ ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ঘোড়াঘাটে পিক-আপ ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

দিনাজপুর প্রতিনিধি►

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ও এক আরোহীসহ দুইজন নিহত হয়েছে।

আজ শুক্রবার (১৮ আগষ্ট ) দুপুরে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের বিরামহীমপুর-গুচ্ছগ্রাম এলাকায় হাইওয়ে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার জাইতর গ্রামের আফতাব মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩৮), অপরজন একই উপজেলার গনকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩২)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, উপজেলার রাণীগঞ্জ বাজার থেকে একটি মোটরসাইকেল যোগে দুজন যুবক ঘোড়াঘাট বাজারের দিকে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে একটি ফাঁকা পিকআপ ভ্যান গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের দিকে আসার পথে নিয়ন্ত্রন হারিয়ে পিকআপ ভ্যান আর মোটরসাইকেলটির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

মোটরসাইকেলসহ দুই মোটর সাইকেল আরোহী মহাসড়কের উপর ছিটকে পড়ে গেলে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক একজনকে মৃত্যু ঘোষণা করেন। পরে গুরুতর আহত অপরজনও চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, সড়ক দুর্ঘটনায় দুই যুবক  নিহত  হওয়ার সংবাদ নিশ্চিত করে বলেন  ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে, চালক  এবং হেল্পার কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়