• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-২-২০২৪, সময়ঃ সকাল ১১:৩৮
  • ২৭ বার দেখা হয়েছে

ঘোড়াঘাট মোজাম পার্কে অভিযান ৫ পতিতাসহ আটক ১০

ঘোড়াঘাট মোজাম পার্কে অভিযান ৫ পতিতাসহ আটক ১০

ঘোড়াঘাট প্রতিনিধি ►

দিনাজপুরের ঘোড়াঘাটে কথিত মোজাম বিনোদন পার্কে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের সময় ৫ পতিতা ও ৫ জন খদ্দেরকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। ৫ খদ্দেরকে ৭ দিনের কারাদন্ড প্রদান ও ৫ পতিতাকে ১ হাজার টাকা করে অর্থদন্ড করে ভ্রাম্যমান আদালত। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলামের নেতৃত্বে শনিবার দুপুরে উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের কালুপাড়া গ্রামে অবস্থিত মোজাম বিনোদন পার্কে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। অভিযানে ঘোড়াঘাট থানার অফিসার ইানর্চাজ (ওসি) আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে থানা পুলিশের একটি দল অংশ নেন। গ্রেফতারকৃতদের ভ্রাম্যমান আদালতে নিয়ে ৫ খদ্দেরকে ৭ দিনের কারাদন্ড ও ৫ পতিতাকে ১ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়। 

সাজাপ্রাপ্ত ব্যক্তিরা হলেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার গুড়গুড়ী গ্রামের আব্দুল মাবুদের ছেলে আব্দুল কাদের, মধ্যপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে গাউসুল আজম, নবাবগঞ্জ উপজেলার রোস্তমপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে সুজাউল হক, শিবরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে সারোয়ার ও হাকিমপুর উপজেলার ইটাইপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মতিয়ার রহমান। ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, কারাদন্ডপ্রাপ্ত ব্যক্তিদেরকে রবিবার সকালে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়