• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-৩-২০২৪, সময়ঃ রাত ০৭:০০
  • ৭৯ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে নিখোঁজের পরদিন ভুট্টাক্ষেতে মিলল শিশুর লাশ

গোবিন্দগঞ্জে নিখোঁজের পরদিন ভুট্টাক্ষেতে মিলল শিশুর লাশ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের পরদিন ভুট্টাক্ষেত থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নয় বছর বয়সী শিশুটির নাম জিৎ কুমার। সে উপজেলার দরবস্ত ইউনিয়নের বগুলাগাড়ী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমারের ছেলে এবং বগুলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। 

শনিবার (৩০ মার্চ) বেলা দুইটার দিকে করতোয়া নদীর তীরবর্র্তী পলুপাড়া এলাকার একটি ভুট্টাক্ষেত থেকে তার মৃতদেহটি উদ্ধার হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে গেবিন্দগঞ্জ থানা পুলিশ । 

পুলিশ জানায়, শিশু জিৎ কুমার গত শুক্রবার বিকেল থেকে নিখোঁজ হয়ে যায়। বিভিন্ন স্থানে তাকে খুঁজে না পেয়ে আজ শনিবার সকালে বিশ্বজিৎ নামের সন্দেহভাজন এক কিশোরকে গোবিন্দগঞ্জ থানা পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করে। তার স্বীকারোক্তি অনুযায়ী শনিবার বেলা দুুইটার দিকে নিখোঁজ শিশু জিৎ কুমারের লাশ ভুট্টাক্ষেত থেকে উদ্ধার করা হয়। 

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ওসি মো: শামসুল আলম শাহ জানান, তদন্তের স্বার্থে আটকদের নাম আপাতত প্রকাশ করা যাবেনা। শিশুটিকে হত্যা করে লাশ ভুট্টাক্ষেতে ফেলে রাখার পেছনে কি রহস্য থাকতে পারে তার তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়