• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-২-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:২১
  • ১০৩ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে দুটি সড়ক পাকাকরণ ও বিদ্যালয় ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

গোবিন্দগঞ্জে দুটি সড়ক পাকাকরণ ও বিদ্যালয় ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ২ কোটি ৪৩ লক্ষ টাকার বাস্তবায়নে দুটি সড়ক উন্নয়ন ও একটি সরকারি প্রথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কজের উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী  মনোয়ার হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে  এই নির্মাণ কাজের উদ্বোধন করেন।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান।  
এলজিইডি’র বাস্তবায়নে ু৭৮ লক্ষ টাকা ব্যয়ে নাকাইহাট- হরিরামপুর সড়ক, ৪৩ লক্ষ টাকা ব্যয়ে সাপমারা ইউনিয়নের মদনপুর থেকে খামারপাড়া সড়ক ও ৮২ লক্ষ টাকা ব্যয়ে কামদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা ভিত বিশিষ্ট ভবনের নির্মাণকাজের উদ্বোধন করা হয়।

উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিপুর শহরভানিয়া দাখিল মাদ্রসা মাঠে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগ ও হরিপুর শহরভানিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম বাদল।  সভায় প্রধান ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান তালুকদার, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, জেলা পরিষদের সাবেক সদস্য  ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক  আব্দুল হান্নান আজাদ, নাকাই  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকশেদ আমিন রিপন, মাদ্রাসা সুপার আনিছুর রহমান প্রমূখ।  
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়