• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-২-২০২৪, সময়ঃ সকাল ১১:৩৭
  • ৩০ বার দেখা হয়েছে

গাইবান্ধায় স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে

গাইবান্ধায় স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে

নিজস্ব প্রতিবেদক ► 

তোমাদের পড়াশোনার প্রতি খুবই মনোযোগী হতে হবে। শিক্ষাই জাতির মেরুদণ্ড। তোমরা শিশুরা আগামীদিনের দেশ ও জাতির অহংকার। আগামীদিনে তোমরা দেশ ও জাতির নের্তৃত্ব দিবে। গত রবিবার গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের সাহেব উল্লাহ সরকার উচ্চ বিদ্যালয় কর্তৃক স্কুল প্রাঙ্গনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে গাইবান্ধা সদর-আসন সংসদ সদস্য শাহ সারোয়ার কবির উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, তোমাদের পড়াশোনার প্রতি খুবই মনোযোগী হতে হবে। শিক্ষা ছাড়া কোনো জাতি, সমাজ, রাষ্ট্র আলোকিত হতে পারেনা। তোমাদের প্রতি প্রত্যাশা তোমরা যেন তোমার বাবা মার মুখ উজ্জ্বল করতে পার। এখন তোমাদের জীবন গড়ার সময়। এই জীবন গড়ার সময় কলুষিত হয়ে পড় অনৈতিক কর্মকান্ডে জড়িত হও। তোমরা কোনো দিনই এসবে সামিল হবেনা। তোমরা জীবন গড়বে ও জীবন গড়ার জন্য পড়াশোনা করবে। তোমরা অত্যন্ত মনোযোগী হবে। পাশাপাশি তোমাদের শারিরীক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা করবে। খেলাধুলা ও সাংস্কৃতিক অতিব জরুরি।

এর আগে পবিত্র কোরআন তেলওয়াত শিক্ষার্থী করেন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী নীরব মিয়া ও গীতা পাঠ করে ১০ম শ্রেণির শিক্ষার্থী আলো দেব। পরে জাতীয় পতাকা উত্তোলন ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। ক্রীড়া পতাকা উত্তোলন করেন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন ও বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি শাহ সারোয়ার কবির।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক সহিদুর রহমান। খেলা শেষে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়