• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৯-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৩৬
  • ১১৪ বার দেখা হয়েছে

গাইবান্ধায় জমিজমার বিরোধের জের ধরে বসতবাড়িতে হামলা ভাংচুর লুটপাট

গাইবান্ধায় জমিজমার বিরোধের জের ধরে বসতবাড়িতে হামলা ভাংচুর লুটপাট

নিজস্ব প্রতিবেদক ►

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার বিকেলে গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানীপাড়ায় হাফিজার রহমান, তার সন্তান কর্তৃক বসতবাড়িতে হামলা, ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটাপাাটের অভিযোগ উঠেছে। তাদের ভয়ে পরিবারের লোকজন নিরাপত্তার জন্য অন্যত্র পালিয়ে রয়েছে। এ বিষয়ে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সদর থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ফেরদৌস আরা। 

লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, গাইবান্ধা পৌরসভার ১নং ওয়ার্ডের ডেভিড কোম্পানীপাড়ার স্বামী মোকবুল হোসেনের স্ত্রী ফেরদৌস আরা (৫০) সাথে প্রতিবেশী ছোবহান সরকারের ছেলে হাফিজার রহমানের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার হাফিজার রহমানের লোকজনের সাথে ফেরদৌস আরা ও তার পরিবারের সাথে ঝগড়া হয়। এসময় হাফিজার ও তার সন্তানেরা লাঠি, লোহার রড ও সাবলসহ দলবদ্ধ হয়ে ফেরদৌস আরার বাড়িতে জোর পূর্বক ঢুকে বাড়ির প্রাচীর, গেট, জানালা ভাংচুর, নগদ ৩ লক্ষ টাকা এবং দেড় ভরি ওজনের স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। 

এব্যাপারে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। প্রমাণ পেলে আসামীদের বিরুদ্ধে জরুরী ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়