• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-১১-২০২৩, সময়ঃ সকাল ১০:৩২
  • ১০৯ বার দেখা হয়েছে

গণভবনে ডাক পেলেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা

গণভবনে ডাক পেলেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা

মাধুকর ডেস্ক ►

গণভবনে ডাক পেয়েছেন আওয়ামী লীগের মনোয়নপ্রত্যাশীরা। আগামীকাল রবিবার (২৬ নভেম্বর) মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় করবেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

শুক্রবার (২৪ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৬ নভেম্বর (রবিববার) সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন।

আরও বলা হয়, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গঠিত দলের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ) যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

গত ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি অনুষ্ঠিত হয়। এ সময় সারাদেশের ৩৩৬২ জন মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়