• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৮-২০২৩, সময়ঃ রাত ০৭:১৪
  • ১৬১ বার দেখা হয়েছে

কুড়িগ্রামে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২

কুড়িগ্রামে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২

কুড়িগ্রাম প্রতিনিধি ►

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের অভিযানে ১৮০পিস ইয়াবাসহ হাতে নাতে মাদক কারবারি ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম (১৬আগস্ট) দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে নাগেশ্বরী পৌরসভার হিরারখামার এলাকা থেকে হিরারখামার ২নং ওয়ার্ড এলাকার মাদক কারবারি আব্দুল করিম (৫০) এবং ভূরুঙ্গামারীর জয়মনিরহাট সিংঝাড় এলাকার নাজমুল ইসলাম (২২) দ্বয়কে ১৮০পিস ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মো: আশিকুর রহমান আশিক জানান, গ্রেফতারকৃত দুই ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। নাগেশ্বরী থানাকে মাদক ও অপরাধ দমনে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো: রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম বলেন, নাগেশ্বরী থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে। মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি ও জঙ্গিবাদ বিরোধী সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সর্ব-সাধারণকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। মাদকের সঙ্গে কোনো আপোস নেই। জেলায় মাদক বিক্রেতা ও সেবনকারীদের গ্রেফতার করতে জেলা পুলিশের অভিযান চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়