• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-৩-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৫২
  • ১০৮ বার দেখা হয়েছে

কুড়িগ্রামে ভোক্তা অধিকারের অভিযানে ২ ফল ব্যবসায়ীর জরিমানা

কুড়িগ্রামে ভোক্তা অধিকারের অভিযানে ২ ফল ব্যবসায়ীর জরিমানা

কুড়িগ্রাম প্রতিনিধি ►

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর মহাপরিচালক মহোদয়ের নির্দেশনায় এবং কুড়িগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুড়িগ্রাম জেলা কার্যালয় কর্তৃক ৩০ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে কুড়িগ্রাম সদরের আদর্শ পৌর বাজারে বাজার অভিযান পরিচালনা করা হয়।

তরমুজের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে আদর্শ পৌর বাজারের শাকিল ফল ভান্ডারকে ২ হাজার টাকা এবং জাহিদ ফল ভান্ডারকে ১ হাজার টাকা সর্বমোট ২টি প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

সেই সাথে পৌর বাজারের সবগুলো দোকান তদারকি করা হয়। এসময় রশিদমূলে পন্য ক্রয়বিক্রয় করতে, মূল্য তালিকা প্রদর্শন করতে, ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পন্য বিক্রয় না করতে বাজারে হ্যান্ডমাইকে প্রচার প্রচারণা চালানো হয়।

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ রফিকুল ইসলাম,কৃষি বিপণন অধিদপ্তরের মাঠ ও বাজার পরিদর্শক মো: শফিউল আজম,আদর্শ পৌর বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, সদর থানা পুলিশ এ অভিযানে সহযোগিতা করেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,কুড়িগ্রাম জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান জানান,জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়